অবশেষে নিজের বিয়ে নিয়ে মুখ খুললেন সালমান খান

বিনোদন দেস্কঃ বলিউদের সুপারস্টার সালমান খান । তার বয়স যতই বাড়ুক না কেন,মোস্ট এলিজেবল ব্যাচেলর এর তালিকা থেকে তার নাম সরে না । কিন্তু এই অভিনেতার সম্পর্কের গুঞ্জন প্রায়ই থাকে শিরোনামে ।

নব্বইয়ের দশকের সঙ্গীতা বিজলানি, সোনিয়া আলী ঐশ্বরিয়া রায় থেকে শুরু করে নতুন শতকের ক্যাটরিনা ,ইউলিয়া জ্যাকলিন সহ আরো অনেকের সাথে তার নাম জড়িয়েছে সাল্লুর ।

চর্চিত প্রেমিকাদের তালিকা বেশ লম্বা কিন্তু এমনও শোনা যায় সালমান গোপনে বিয়ে করেছিলেন । স্ত্রীর নাম নুর তিনি দুবাই তে থাকেন তাদের একটি ১৭ বছর বয়সি মেয়ে ও রয়েছে ।

এতদিন নিজের চর্চিত বিয়ে নিয়ে মুখে কুলু পেতেছিলেন ভাইজান । এবার সত্যিটা জানালেন নিজেই ভাই আরবাজ খানের টকশো’র দ্বিতীয় সিজনের প্রথম অতিথি হয়ে এসেছিলেন সালমান ।

সম্প্রচারিত হলো এই বহু চর্চিত এপিসোড । সেখানেই সালমানের কাছে এক ঝাঁক বিতর্কিত প্রশ্ন রাখেন আরবাজ । গতবছরগত বছরই সালমান সম্পর্কে একটি টুইট ভাইরাল হয়েছিল ।

একজন খোঁচা দিয়ে সালমানের উদ্দেশ্যে লিখেন , কোথায় লুকিয়ে বসে আছিস ? ভীতু ভারতের সবাই জানে তুই দুবাইতে তোর বউ আর ১৭ বছর বয়সী মেয়ের সাথে আছিস । মানুষকে আর কত বোকা বানাবি ।

এ টি দেখে অবাক হয়ে সালমান জিজ্ঞেস করেন এটি কাকে লিখা হয়েছে । হতভম্ব হয়ে এই অভিনেতা বলেন এইসব মানুষ এত জ্ঞানী ।এইসব একদম বাজে কথা। আমি জানিনা এগুলো কে বলেছে বা কোথায় লেখা হয়েছে । তারা কি মনে করে আমি এসব প্রশ্নের উত্তর দিয়ে তাদের গুরুত্ব দিব । ভাই আমার কোনো বউ নেই আমি ভারতে থাকি, গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে সেই ৯ বছর বয়স থেকে। গোটা ভারত জানে আমি কোথায় থাকি । আর এইসব লোকজনের কথার জবাব দেওয়া প্রয়োজন মনে করি না ।

আরও পড়ুনঃ এক বছর পর দেশে ফিরলেন ভারতে পাচার হওয়া ২ নারী

একই ধরনের খবর

মন্তব্য করুন