আমি পাবনার মানুষ ঈশ্বরদী-আটঘরিয়াতে আমি প্রার্থী হতে যাব কেন? -সাহাবুদ্দিন চুপ্পু

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘোরিয়া) আসনের আসন্ন উপনির্বাচনে প্রার্থী হচ্ছেন না বলে জানিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রিয় উপদেষ্টা এবং বীররমুক্তিযোদ্ধা সাহাবুদ্দিন চুপ্পু।

বুধবার ১২ আগস্ট বিভিন্ন প্রিন্ট ও অনলাইন পত্রিকায় প্রকাশিত ‘পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘোরিয়া) আসনের উপনির্বাচনে আলোচনায় সাহাবুদ্দিন চুপ্পু’ শীর্ষক খবরের বিষয়ে দুর্নীতি দমন কমিশনের সাবেক কমিশনার ও আওয়ামীলীগের কেন্দ্রিয় উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা সাহাবুদ্দিন চুপ্পু’র দৃষ্টি আকর্ষণ করা হলে পাবনা-৪ আসনের প্রার্থী হওয়ার বিষয়টি তিনি নাকচ করে দিয়েছেন।

এসময় তিনি বলেন, আমি পাবনার মানুষ, ঈশ্বরদী-আটঘরিয়াতে আমি প্রার্থী হতে যাব কেন? বিষয়টি নিয়ে গত রাত হতেই বিব্রতবোধ করছি। অতি উৎসাহী হয়ে কেউ হয়ত এ ধরণের খবর প্রকাশ করেছেন।

গত ২ এপ্রিল পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘোরিয়া) আসনের ৫ বারের সফল সংসদ সদস্য, সাবেক ভুমিমন্ত্রী ও বীরমুক্তিযোদ্ধা শামসুর রহমান শরীফ ডিলুর মৃত্যু হওয়ায় আসনটি শুন্য হয়। এ আসনে আগামী সেপ্টেম্বর মাসে উপ-নির্বাচন হওয়ার সম্ভাবনা রয়েছে। আসন্ন উপনির্বাচনকে সামনে রেখে ঈশ্বরদী ও আটঘোরিয়ার কেউ কেউ প্রার্থীতা ঘোষণা করে বিভিন্নভাবে মাঠে নেমেছেন এবং প্রচারণা চালাচ্ছেন।

কিন্তু দুর্নীতি দমন কমিশনের সাবেক সফল কমিশনার, সাবেক সিনিয়র জেলা ও দায়রা জজ, আওয়ামী লীগের কেন্দ্রিয় উপদেষ্টা এবং বীরমুক্তিযোদ্ধা বরেণ্য ব্যক্তিত্ব মো. সাহাবুদ্দিন চুপ্পু নিজে বা তাঁর পক্ষ থেকে অন্য কারও দলীয় মনোনয়ন নিশ্চিত করতে ঈশ্বরদী ও আটঘোরিয়ায় কোন তৎপরতা এখনও পরিলক্ষিত হয়নি।

একই ধরনের খবর

মন্তব্য করুন