ঈশ্বরদীতে টি-টোয়েন্টি ক্রিকেটের ফাইনাল অনুষ্ঠিত

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ “মাদককে না বলি, খেলাধুলার মাধ্যমে সুন্দর পরিবেশ গড়ি” এই শ্লোগান বুকে ধারণ করে বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে শুক্রবার (২১ ফেব্রুয়ারি) ঈশ্বরদীর ঐতিহাসিক লোকো মাঠে অনুষ্ঠিত হয়েছে।

“ক্লেমন টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট” প্রতিযোগিতার ফাইনাল খেলাকে উপলক্ষ করে এলাকায় সাজ সাজ রব পড়ে যায়।

টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসার শিহাব রায়হান। বিশেষ অতিথি ছিলেন প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক স্বপন কুমার কুন্ডু ।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ঈশ্বরদী ক্রিকেট ক্লাবের সভাপতি সারাফত হোসেন খান (মুন)। এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সভাপতি এস এম রাজা, কাউন্সিলর কামাল আশরাফী।

প্রধান অতিথি শিহাব রায়হান বলেন, খেলাধুলার মাধ্যমেই সম্ভব যুব সমাজকে মাদক হতে বিরত রাখতে হবে। এই মহৎ উদ্যোগের জন্য ঈশ্বরদী ক্রিকেট ক্লাবকে ধন্যবাদ ও সার্বিক সহযোগিতা করার আশ্বাস প্রদান করে তিনি আরো বলেন, সকলকে যার যার অবস্থান থেকে একেকটি কর্মের মাধ্যমে যুব সমাজকে সঠিক পথে অগ্রগামী করতে হবে।

দুপুরে খেলা উদ্বোধন করেন ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু। ঈশ্বরদী ক্রিকেট ক্লাব মাত্র ৮ রানের ব্যবধানে ক্লেমন একাডেমি, রাজশাহীকে হারিয়ে টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

ফাইনাল খেলাটি পরিচালনা করেন ঈশ্বরদী ক্রিকেট ক্লাবের সম্পাদক মোঃ মিজানুর রহমান খোকন।

একই ধরনের খবর

মন্তব্য করুন