ঈশ্বরদী-আটঘড়িয়ার সাবেক এমপি আব্দুল বারী সরদার আর নেই

স্টাফ রিপোর্টারঃ ঈশ্বরদী-আটঘরিয়া (পাবনা)-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও ঈশ্বরদী উপজেলা বিএনপির আহবায়ক আব্দুল বারী সরদার (৭৫) আর নেই। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা রােগে ভুগছিলেন। বৃহস্পতিবার (৮ এপ্রিল) রাত ৯ টা ৪৫ মিনিটে ঈশ্বরদীর সলিমপুর ইউনিয়নের ভাড়ইমারী গ্রামে নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন।

আব্দুল বারী সরদারের বড় ছেলে শাহরিয়ার আহমেদ শহিদ সরদার জানান, প্রেসিডেন্ট জিয়াউর রহমান আব্দুল বারী সরদারকে আদর করে ‘রাখাল রাজা’ বলে ডাকতেন এবং ঈশ্বরদী উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা আহবায়ক করেছিলেন।

পারিবারিক সূত্র জানায়, আব্দুল বারী সরদারের নামাজে জানাজা আগামীকাল শুক্রবার বিকেল ৩ টায় ভাড়ইমারী সরদারপাড়া ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হবে। সবাইকে নামাজে জানাজায় উপস্থিত থাকার জন্য পরিবারের পক্ষ থেকে অনুরােধ জানানাে হয়েছে।

তিনি বর্তমানে ঈশ্বরদী উপজেলা বিএনপি’র (একাংশ) সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছিলেন।

বারী সরদারের ছােট ছেলে কাজল সরদার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

সাবেক এমপি আব্দুল বারী সরদার সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের ঘনিষ্ঠ সহচর ছিলেন। তিনি বিএনপির প্রথম শাসনামলে ঈশ্বরদী-আটঘড়িয়া জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হন। এছাড়া তিনি পাবনা সরকারী এডওয়ার্ড বিশ্ববিদ্যালয় কলেজের নির্বাচিত ভিপি এবং জিএস ছিলেন।

আরও পরুনঃ শাহজাদপুরে কাপড়ের হাটে কেনা-বেচা না থাকায় তাঁতীদের মাথায় হাত

একই ধরনের খবর

মন্তব্য করুন