করোনা ভাইরাসের সংক্রামনের কারণে দরিদ্রদের পাশে ভাঙ্গুড়া যুবলীগ

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধিঃ সারা দেশে করোনা ভাইরাস সংক্রামণ প্রদূর্ভাবের মধ্যে অসহায় দরিদ্রদের পাশে খাদ্য সামগ্রী নিয়ে দাড়িয়েছে ভাঙ্গুড়া উপজেলা যুবলীগ।

কেন্দ্রীয় যুবলীগের ঘোষিত কর্মসূচী ও জেলা যুবলীগের নির্দেশনায় উপজেলা যুবলীগের উদ্যোগে মঙ্গলবার দুপুরের দিকে উপজেলা জেলার সাতটি ইউনিটের যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে এই খাদ্য সহায়তার ২ শত প্যাকেট তুলে দেন যুবলীগ নেতা ইবনুল হাসান শাকিল।

জানা গেছে.সারা দেশের ন্যায় করোনাভাইরাস সংক্রামণ রোধ করতে গণজোমায়েত নিষেধ, নিত্য প্রয়োজনীয় দোকান পাঠ ও চায়ের দোকান বন্ধ পাশাপাশি নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষ আর্থিক কষ্টের সম্মুখিন হয়ে পড়েছে। এমন অবস্থার মধ্যে কেন্দ্রীয় যুবলীগের ঘোষিত কর্মসূচী ও জেলা যুবলীগের নিদের্শনায় ভাঙ্গুড়া যুবলীগ ২ শত খাদ্য সহায়তার প্যাকেট উপজেলার সাতটি ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে তুলে দেন। প্রতিটি ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের নিজ নিজ এলাকার অসহায় দরিদ্র নিম্ন আয়ের মানুষদের মাঝে বিতরণ করবেন। প্রতি প্যাকেটে ৪ কেজি চাল, ২ কেজি আলু, আধা কেজি লবণ ও আধা কেজি ডাউল রয়েছে।

এসময় যুবলীগ নেতা ইবনুল হাসান শাকিল জানান,পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই কার্মসূচী অব্যহত থাকবে।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল, উপজেলা ছাত্রলীগ ইমরান হাসান আরিফ ও উপজেলার সাতটি ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দ।

আরও পড়ুনঃ ভাঙ্গুড়ায় সড়কের মাঝখানে নির্মাণ সামগ্রী রাখার দায়ে জরিমানা

একই ধরনের খবর

মন্তব্য করুন