কারিনার নামে করা হয়েছে থানায় মামলা

বিনোদন ডেস্কঃ বলিউডের জনপ্রিয় তারকা কারিনা কাপুর । সিনেমা ইন্ডাস্ট্রি তাকে ববো হিসেবেই চিনে।বলিউডের নবাব সাইফ আলী খানের সাথে কিছু বছর আগে বিয়ের পিঁড়িতে বসেন তিনি।

তাদের দুইটি পুত্র সন্তান রয়েছে। সম্প্রতি নিজের প্রেগনেন্সি সম্পর্কিত একটি বই লিখেছেন তিনি যার নাম কারিনা কাপুর প্রেগনেন্সি বাইবেল । তবে প্রেগনেন্সি বাইবেল লিখে বিপাকে পড়েছেন তিনি ।

কিছুদিন আগে এই বইয়ের কভার সামনে নিয়ে এসেছিলেন এই অভিনেত্রী কিন্তু প্রকাশ্যে আসবার পর থেকেই তিনি জড়িয়েছেন নানা বিতর্কে ।

এক খ্রিস্টান ধর্ম সংস্থার পক্ষ থেকে এই বইয়ের নাম নিয়ে আপত্তি জানিয়ে পুলিশে অভিযোগ করা হয়েছে । সংবাদসংস্থা পিটিআই জানিয়েছে মহারাষ্ট্রের পিঠ শহরে কারিনা ও আরো দুইজনের নামে অভিযোগ দায়ের করা হয়েছে ধর্মীয় ভাবাবেগে আঘাত করার মতো গুরুতর অভিযোগ।

কারিনা কাপুরের নামে আলফা ওমেগা খ্রিস্টান মহা সংঘের সভাপতি আশীষ শিন্দে থানায় অভিযোগ করেছে অভিযোগপত্রে বলা হয়েছে কারিনা কাপুর খান এবং অদিতি সাহার লেখা এই বইয়ের নামের সাথে পবিত্র ধর্মগ্রন্থ বাইবেলের নাম থাকায় তা খ্রিস্টান ধর্মাবলম্বীদের জন্য অবমাননাকর ।

ভারতীয় দণ্ডবিধি ২৯৫ এর ধারা মতে অভিযোগ দায়ের হয়েছে কারিনা কাপুর সহজ অদিতি এবং প্রকাশকের নামে । পুলিশের কাছে অভিযোগ দায়ের করার খবর নিশ্চিত করা হয়েছে তবে এফআইআর ফাইল করা হয়নি বলে জানা গেছে ।

আরও পড়ুনঃ সৌরভ গাঙ্গুলী চরিত্রে অভিনয় করবেন রণবীর কাপুর

একই ধরনের খবর

মন্তব্য করুন