কুষ্টিয়াতে এসএম ওমর ফারুকের দাফন সম্পন্ন

কুষ্টিয়া প্রতিনিধীঃ কুষ্টিয়া সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা এসএম ওমর ফারুক শনিবার সকাল ৮টায় রাজধানীর হলি ফ্যামিলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়ইন্তেকাল করেছেন। (ইন্নানইল্লাহী ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

শনিবার বাদ আছর কুষ্টিয়া পৌর গোরস্থানে নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। এ সময় মরহুমের জীবনের সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, কুষ্টিয়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্যবীরমুক্তিযোদ্ধা অধ্যক্ষ সোহরাব উদ্দিন, সহ-সভাপতি ও শহর বিএনপির সভাপতি কুতুব
উদ্দিন আহমেদ, যুগ্ম-সম্পাদক প্রকৌশলী জাকির হোসেন সরকার।

মরহুমের জানাযায় অংশগ্রহণ করেন, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, শিক্ষক, আইনজীবি, পেশাজীবি পরিষদের নেতৃবৃন্দ। জানাযা শেষে মরহুমের কফিনে দলীয় পতাকা দিয়ে শেষ শ্রদ্ধা নিবেদন করেন, কুষ্টিয়া জেলা বিএনপি, শহর বিএনপি, সদর থানা বিএনপি, যুবদল, কৃষকদল, স্বেচ্ছাসেবকদল, তাঁতীদল, মৎস্যজীবিদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ।

শ্রদ্ধা নিবেদন শেষে কুষ্টিয়া পৌর গোরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হয়। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও কুষ্টিয়া জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা সৈয়দ মেহেদী আহমেদ রুমী ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক, কুষ্টিয়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা অধ্যক্ষ সোহরাব উদ্দিন।

এক শোক বার্তায় নেতৃবৃন্দ বলেন, সাবেক রাষ্টপ্রতি শহীদ জিয়াউর রহমান বীরউত্তম এর নীতি ও আর্দশ এবং বাংলাদেশী জাতিয়তাবাদী দর্শনে গভীর ভাবে বিশ্বাসী বলিষ্ঠ সংগঠক মরহুম এসএম ওমর ফারুক।

সাবেক প্রধানমন্ত্রী, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে মানুষের গণতান্ত্রীক অধিকার আদায়ের আন্দোলন সংগ্রামে তিনি সক্রিয় অংশ গ্রহণ করেছেন। তার মৃত্যুতে কুষ্টিয়া বিএনপির যে ক্ষতি হল তা সহজে পুরণ হওয়ার নয়। দোয়া করি মহান রাব্বুল আলামিন যেন তার শোকাহত পরিবারকে এই মৃত্যু শোকে ধৈর্য ধরণের ক্ষমতা দান করেন।

আরও পড়ুনঃ কাস্মীর সংকট ও পাক-ভারত-দ্বন্দ্ব নিরসন

একই ধরনের খবর

মন্তব্য করুন