কুষ্টিয়ার মিরপুরের ছাত্রী উম্মে ফাতেমা হত্যার সুষ্ঠ বিচার দাবী

কুষ্টিয়া প্রতিনিধিঃ গত বুধবার কুষ্টিয়ার মিরপুর উপজেলায় নবম শ্রেণীর এক স্কুলছাত্রীকে হত্যা এবং তার লাশ উদ্ধারের ঘটনায় তীব্র নিন্দা ও সুষ্ঠ বিচার দাবী করেছেন নারী ও শিশু অধিকার ফোরাম কুষ্টিয়া জেলা শাখার সভাপতি আব্দুর রাজ্জাক বাচ্চু, সিনিয়র সহ-সভাপতি এ্যাডভোকেট হাফিজুল ইসলাম মনির, সাধারণ সম্পাদক মোছাঃ ইন্দোনেশিয়া, যুগ্ম- সম্পাদক রোজি খান, সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট ইকবাল হোসেন।

বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, প্রতিদিন খবরের কাগজ খুললেই নারী ও শিশুদের ওপর পাশবিক নির্যাতন চালিয়ে নির্মমভাবে হত্যার ঘটনা চোখে পড়ে।

বর্তমানে দেশে সর্বত্র নৈরাজ্যকর অবস্থা ব্যাপক আকার ধারণ করেছে যে, মানুষের জানমালের কোন নিরাপত্তা নেই। নারী ও শিশুদের ওপর নির্যাতন এখন সীমাহীন পর্যায়ে।

নারীদের সম্ভ্রমহানি ও হত্যাকান্ড এখন নিত্যদিনের ঘটনা হয়ে দাঁড়িয়েছে। নারী ও শিশুদের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে বর্তমান সরকার।

নারী ও শিশুদের ওপর ধারাবাহিকভাবে পাশবিক নির্যাতনের ঘটনায় দেশবাসী গভীরভাবে শঙ্কিত ও উদ্বিগ্ন।

কুষ্টিয়ার মিরপুর উপজেলায় উম্মে ফাতেমার ওপর নরপশুদের নির্মম নির্যাতন ও তাকে হত্যা করার ঘটনায় আমরা তীব্র ধিক্কার, নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

আমরা অবিলম্বে উম্মে ফাতেমাকে হত্যাকারী পিশাচদের দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানাচ্ছি। নিহতের আত্মার মাগফিরাত কামনা ও শোকাহত পরিবার-পরিজনদের প্রতি গভীর সহমর্মিতা জ্ঞাপন করছি।

আরও পড়ুনঃ সিরাজগঞ্জের শাহজাদপুরে টিসিবি’র গাড়ি না আসায় বাড়ি ফিরতে হল নিম্ন আয়ের মানুষগুলোর

একই ধরনের খবর

মন্তব্য করুন