কুষ্টিয়ায় করোনা আক্রান্ত রোগীদের জন্য ফ্রি অক্সিজেন সেবা চালু

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, কুষ্টিয়া ইউনিটের উদ্যেগে করোনা আক্রান্ত রোগীদের জন্য ফ্রি অক্সিজেন সেবা চালু করা হয়েছে। কুষ্টিয়া রেড ক্রিসেন্ট ইউনিট অফিস, শোমসপুর রেড ক্রিসেন্ট মাতৃসদন ও শিশু কল্যান কেন্দ্র এবং তেঘরিয়া রেড ক্রিসেন্ট মাতৃসদন ও শিশু কল্যান কেন্দ্র হইতে উক্ত সেবা সমূহ প্রদান করা হইবে।

উক্ত কার্যক্রমের আওতায় একটি হট লাইন নাম্বার (০১৮৭৯-৪১১২৯০) চালু করা হয়েছে। যেখানে ফোন করলে ইউনিটের সেচ্ছাসেবকরা করোনা আত্রান্ত রোগীদের বাসায় গিয়ে ফ্রি অক্সিজেন সিলিন্ডার সেবা প্রদান করবেন। উক্ত কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন ইউনিটের সন্মানিত সেক্রেটারী বীর মুক্তিযোদ্ধা ও সাবেক ব্যবস্থাপনা পর্ষদ সদস্য মোঃ আসগর আলী, কার্যনির্বাহী সদস্য মো: আব্দুর রাজ্জাক, মো: আব্দুল লতিফ, সাজেদা হোসেন ও সেলিম আহমেদ সেলিম, শোমসপুর এবং তেঘরিয়া রেড ক্রিসেন্ট মাতৃসদন ও শিশু কল্যান কেন্দ্রর প্রতিনিধিবৃন্দ ও কুষ্টিয়া রেড ক্রিসেন্ট ইউনিটের যুব সেচ্ছাসেবকবৃন্দ। অনুষ্ঠানটি পরিচালনা করেন কুষ্টিয়া রেড ক্রিসেন্ট ইউনিটের ’ইউনিট অফিসার’ সাঈদ মো: শামীম রহমান (শাহীন)।

আরও পড়ুনঃনওগাঁর সাপাহারে তুচ্ছ ঘটনায় এক যুবককে পিটিয়ে হত্যা

একই ধরনের খবর

মন্তব্য করুন