গাইবান্ধায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালন

গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের – এর জন্মবার্ষিকী জাতীয় সংগীত পরিবেশন ও শত পাউন্ডের কেক কাটা হয়।

বুধবার ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে জেলা প্রশাসন ও পৌর প্রশাসনের উদ্যোগে দিনব্যাপী নানা কর্মসূচির আয়োজন করা হয়। কর্মসূচির অংশ হিসেবে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি জানানো হয়।

পৌর শহীদ মিনার প্রাঙ্গণে শত শিশু মুজিব চরিত্রের কন্ঠে জাতীয় সঙ্গীত ও শত পাউন্ডের কেক কেটে বঙ্গবন্ধুর ১০১ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়।

কেক কাটা শেষে গাইবান্ধার স্থানীয় শিল্পী ও শিশুদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভার আয়োজন করা হয়।

mujib brithdau gaibandha

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের মাননীয় হুইপ জনাব মাহাবুব আরা বেগম গিনি এমপি, গাইবান্ধা জেলা প্রশাসক জনাব আব্দুল মতিন, গাইবান্ধা জেলার পুলিশ সুপার জনাব মুহাম্মদ তৌহিদুল ইসলাম, পৌরসভার মেয়র জনাব মোঃ মতলুবর রহমান।

আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের ভার প্রাপ্ত সভাপতি ফরহাদ আবদুল্লাহ হারুন বাবলু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব আবু বক্কর সিদ্দিক, সহ জেলা আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে পুরো গাইবান্ধা শহরজুড়ে করা হয় বর্ণিল আলোকসজ্জা। লাল সবুজের সমন্বয়ে আলোকসজ্জায় আলোকিত হয় পৌর পার্ক এবং রাতে বর্নিল আতশবাজি ফোটানোর ব্যবস্থা করা হয়েছে।

আরও পড়ুনঃ নাটোরের বড়াইগ্রামে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

একই ধরনের খবর

মন্তব্য করুন