জনগনের ভালবাসায় আওয়ামীলীগের ভিত এখন অনেক দৃঢ় ও মজবুত–খাদ্য মন্ত্রী

নওগাঁ প্রতিনিধি: বাংলাদেশ সরকারের খাদ্য মন্ত্রী বাবু সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন প্রধান মন্ত্রী শেখ হাসিনার মেধা ও কৌশলের ফলে করোনাকালেও দেশের অর্থনৈতিক চাকা সচল রয়েছে।

বিশ্বের সকল দেশের সহিত আন্তর্জাতিক সম্পর্ক ঠিক রেখে তিনি এই অর্থনৈতিক চাকাকে সচল রেখেছেন। দেশবাসীকে বাঁচানোর জন্য করোনা মোকাবেলায় তিনি প্রাণ পণ লড়াই চালিয়ে যাচ্ছেন।

তিনি বলেন দেশের ১৮কোটি জনগনের ভালবাসায় শিক্ত হয়ে বাংলাদেশ আওয়ামীলীগের ভিত এখন অনেক দৃঢ় ও মজবুত। ইচ্ছে করলেই যে কেহ সহজেই সেই ভিতকে নাড়িয়ে দিতে পারবেনা। যে যতই ষড়যন্ত্র করুকনা কেন দেশ এখন উন্নয়নের উর্ধ্ব সোপানে এগিয়ে যাবে।

২ আগস্ট সোমবার বিকেলে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে করোনা ভ্যাকসিনেশন কার্যক্রম সুষ্ঠুভাবে বাস্তবায়ন ও করোনা উর্ধ্বগতি রোধকল্পে জনসেচতনতা সৃষ্টির লক্ষে মতবিনিম সভায় প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সাপাহার উপজলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত খাদ্য মন্ত্রীর এই সভায় অন্যান্যদের মধ্যে খাদ‌্যমন্ত্রী ম‌হোদ‌য়ের একান্ত স‌চিব (উপস‌চিব) জনাব ‌মোঃ স‌হিদুজ্জামান, উপজেলা পরিষদ চেয়াম্যান শাহজাহান হোসেন, ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গীস সরকার, সাপাহার উপজেলা আওয়ামীলীগের সভাপতি শামসুল আলম, সাধারন সম্পাদক মাসুদ রেজা সারওয়ার, পত্নীতলা উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল গাফ্ফার চৌধুরী, জেলা ম‌হিলা লী‌গের সি‌নিয়র সহ সভাপ‌তি সোমা মজুমদার প্রমুখ উপস্থিত ছিলেন।

করোনা মোকাবেলা মতবিনিময় সভা শেষে খাদ‌্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার উপ‌জেলা চত্ব‌রে দূ‌র্যো‌গে ক্ষ‌তিগ্রস্হ দুস্হ‌্য ও অসহায় প‌রিবা‌রের মা‌ঝে ঢেউ‌টিন ও নগদ অর্থ প্রদান ক‌রেন এবং তিলনা ইউ‌নিয়‌নের ওড়নপু‌র আশ্রয়ন প্রকল্প প‌রিদর্শন ক‌রেন এবং সেখা‌নে বসবাসরত প‌রিবা‌রের মা‌ঝে ত্রান বিতরন ক‌রেন।

আরও পড়ুনঃ কক্সবাজারে খাবার নিয়ে বন্যাদুর্গতদের পাশে তরুণরা

একই ধরনের খবর

মন্তব্য করুন