টাঙ্গাইলের ভূঞাপুরে আয়োজিত হল বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচী

কামরান পারভেজ ইভান, টাঙ্গাইলঃ টাঙ্গাইলের ভূঞাপুরে স্থানীয় সংঘটন ইবরাহীম খাঁ’র আলোকিত ভূঞাপুর গ্রুপের উদ্যোগে আয়োজিত হল বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচী

১৬ ফেব্রুয়ারী (রবিবার) ভূঞাপুর উপজেলার টেপিবাড়ী উচ্চ বিদ্যালয়ে সারাদিনব্যাপী শিক্ষার্থীদের রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচী পালন করে ভূঞাপুরের স্থানীয় সংঘটন ইবরাহীম খাঁ’র আলোকিত ভূঞাপুর গ্রুপ। কর্মসূচিতে বিদ্যালয়ের ৮ম, ৯ম ও ১০ম শ্রেণীর শিক্ষার্থীদের প্রায় ২ শতাধিক শিক্ষার্থীর রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

অনুষ্ঠানটি ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মহী উদ্দিন পরিদর্শন করেন আরো উপস্থিত ছিলেন গ্রুপের প্রধান উপদেষ্টা সন্তোষ কুমার দত্ত, প্রধানশিক্ষক খায়রুল ইসলাম, ওয়ার্ড কাউন্সিলর খন্দকার শরিফুল আলম সোহেল, ওয়ার্ড কাউন্সিলর রফিকুল ইসলাম, সাংবাদিক জুলিয়া পারভেজ, উপদেষ্টা হালিমুর রিপন, উপদেষ্টা আরিফুল হক আসলাম, সভাপতি কামরান পারভেজ ইভান প্রমুখ।

শিক্ষার্থীদের রক্তের গ্রুপ নির্ণয় পরিচালনা করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টেকোনোলজিস্ট (ল্যাবরেটরি) মোহাম্মদ রায়হান উদ্দিন। আরো সহযোগিতা করে রক্তের আস্থা গ্রুপ ও মেডিকেল অফিসার ডা: কামরুল ইসলাম কাজল।

বিদ্যালয়ের প্রধানশিক্ষক খায়রুল ইসলাম বলেন, “তোমাদের এই কাজকে সমর্থন করছি। আশা করছি এমন মহৎ কাজ সকল প্রতিষ্ঠানের মাঝে ছড়িয়ে দেবে।”

একই ধরনের খবর

মন্তব্য করুন