টাঙ্গাইলে কোভিট-১৯ তৃতীয় লিঙ্গের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ সামগ্রী বিতরণ

টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের মধুপুরে কর্মহীন তৃতীয় লিঙ্গের মাঝে  প্রধানমন্ত্রীর শেখ হাসিনার উপহার সামগ্রী বিতরণ করে উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার (৮ জুলাই) বেলা ১১টায় সময় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে সামাজিক দূরত্ব বজায় রেখে এসব  উপহার সামগ্রী বিতরণ করেন।

উপজেলা নির্বাহী অফিসার শামীমা ইয়াসমিন এর সভাপত্বিতে উপস্থিত ছিলেন  উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শরীফ আহমেদ নাছির, আলোকদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাইদ তালুকদার দুলাল,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজীব আল রানাসহ বিভিন্ন  প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

তৃতীয় লিঙ্গের ব্যক্তিরা বলেন,তআমরার ভিক্ষাবৃত্তি করতে চান না, চাঁদাবাজি করে জীবন চালাতে চাই না। আমরা মানুষের মতো বাঁচতে চাই,কর্ম করে খেতে চাই।’

নির্বাহী অফিসার শামীমা ইয়াসমিন আই বিডিনিউজ বলেন, বাংলাদেশের স্বাধীনতার মূলমন্ত্র ছিল দেশের মানুষের মুক্তি, সবার জন্য বাসযোগ্য, বৈষম্যহীন একটি সমাজ গড়ে তোলা। স্বাধীনতার ৫০ বছরে গর্ব করার মতো অনেক অর্জন থাকলেও বৈষম্যহীন ও সবার জন্য নিরাপদ জীবন নিশ্চিত করা সম্ভব হয়নি। এই ব্যর্থতার কারণে সবচে বড় অবহেলিত জনগোষ্ঠী গুলোর মধ্যে ‘তৃতীয় লিঙ্গ’ অন্যতম। ৪০ জন তৃতীয় লিঙ্গের ব্যক্তির মাঝে ত্রাণ সামগ্রিক বিতরণ করা হয়।

আবার পরুনঃ টাঙ্গাইলের করোনার পরিস্থিতি ভয়াবহ নতুন শনাক্ত ২৭৭ জন

একই ধরনের খবর

মন্তব্য করুন