টাঙ্গাইলে স্বামী-স্ত্রীর মাছ ধরে বাড়ী ফেরা হলো না

টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের ধনবাড়ীতে ঢাকা-টাঙ্গাইল-জামালপুর মহাসড়কে কাভার্ড ভ্যান চাপায় নিহত দম্পতি।

বুধবার (২৮ জুলাই) সকাল ৬:৪০ টার দিকে ঢাকা-টাঙ্গাইল-জামালপুর মহাসড়কের বানিয়াজান ইউনিয়নের বানিয়াজান বাসস্ট্যান্ড উত্তরে সুন্দরী বাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার বানিয়াজান উত্তর পাড়া গ্রামের বাসিন্দা হেলাল উদ্দিন (৪৮) ও সুন্দরী বেগম (৪১)।

স্থানীয়রা জানান, সকালে হেলাল উদ্দিন ও তার স্ত্রী সুন্দরী বেগম তাদের বাড়ীর পাশে মাছ ধরতে যান। মাছ ধরে বাড়ী ফেরার পথে রাস্তা পার হওয়ার সময় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা স্বামী-স্ত্রীকে জামালপুরগামী আকিজ গ্রুপের কোমল পানিয় ভর্তি একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-উ-১১-১২৬২) তাদের ধাক্কা দিলে ঘটনাস্থলে তারা নিহত হন।

এ ব্যাপারে ধনবাড়ী থানার ওসি চাঁন মিয়া জানান, হেলাল উদ্দিন ও তার স্ত্রী সুন্দরী বেগম দুজনে বাড়ির পাশে একটি খাদে মাছ ধরার পর রাস্তা পার হচ্ছিলেন। আকিজ গ্রুপের কোমল পানিয় ভর্তি একটি কাভার্ড নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পড়ে রাস্তায়।

এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। এরপর খবর পেয়ে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে লাশ ও রাস্তায় পড়ে থাকা কার্ভাড ভ্যান টি রাস্তা থেকে সরিয়ে নিয়ে থানায় নিয়ে আসা হয়।ঘটনার পরপরই চালক ও তার সহকারী পালিয়ে যায়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।এ হৃদয় বিদারক ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আরও পরুনঃ সিরাজগঞ্জের সলঙ্গায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

একই ধরনের খবর

মন্তব্য করুন