টুইটারে কঙ্গনার বারাবারি

বলিউড অভিনেত্রী কঙ্গনা রনাওয়াত ১৪ ই জুন ২০২০ সুশান্ত শিং রাজপুতের মৃত্যুর পর থেকে যেনো সর্বত্রই রয়েছেন সকল খবরের শীর্ষে ।প্রায় দৈনিক টুইটারে কোনো না কোনো বিষয় নিয়ে মন্তব্য করে বিতর্কে জড়ান তিনি
যেকোনো ধরনের নিউজ যা আলোড়ন সৃষ্টি করেছে এইরূপ ঘটনার বিষয়ে টুইটারে তার নিজস্ব মত প্রকাশ করে সে ইতি মধ্যে প্রচুর সমালোচনার শিকার হয়েছেন । তিনি তার নিজস্ব মত প্রকাশ করতে গিয়ে বলিউড এমন কি ইন্টারন্যাশনাল তারকাদের সাথেও গন্ডগোল পেঁচিয়ে ফেলেছেন ।
সাম্প্রতিক ভারতে কৃষক আন্দোলনকে সাপোর্ট করে কথা বলায় ইন্টারন্যাশনাল তারকা রিহানা কে টুইটারে কটাক্ষ করেছেন কঙ্গনা । এই নিয়ে প্রচুর সমালোচনার সৃষ্টি হয়।
রিহানার সাথে একমত হওয়ায় বলিউড অভিনেত্রী তাপসী পান্নু কৃষক আন্দোলনকে সমর্থন করে টুইট করলে কঙ্গনা তাকে টুইটারে বি গ্রেড নায়কা সহ অকথ্য ভাষায় নানাবিধ কথা লিখে অপমান করেন । এই ঘটনায় মিডিয়ায় তোলপাড়  হয়ে আছে ।
এই রিহানার টুইটকে সমর্থন করে পাঞ্জাব খ্যাত গায়ক এবং অভিনেতা দলজিত দোসাঞ্ঝ  একটি গান নির্মাণ করলে তাকেও কঙ্গনার এই রূপ অশোভনীয় টুইটের শিকার হতে হয়। কিছু সময় কঙ্গনা ও দলজীত এর তর্ক ও বিতর্কের পর দলজীত বিষয়টিকে তার মতো করে হ্যান্ডেল করে নেয়।
তবে কঙ্কণার এরূপ আচরণের অনেকেই বিরক্তি প্রকাশ করছেন কেননা দীর্ঘদিন যাবৎ কঙ্কণা টুইটারে এরূপ ঘটনা ঘটিয়েই চলেছেন। যার কারনে কঙ্কণার এই সকল ঘটনা বাড়াবাড়ি হিসেবে সকলে বিবেচনা করছেন ।

একই ধরনের খবর

মন্তব্য করুন