ডিপ্লোমা কৃষিবিদ ইনস্টিটিউশন পাবনা’র উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

ডেস্ক নিউজঃ ডিপ্লোমা কৃষিবিদ ইনস্টিটিউশন, বাংলাদেশ পাবনা জেলা শাখার সভাপতি মো: নুরুজ্জামান ও সাধারণ সম্পাদক আবু ছাইদ শিখন এর নেতৃত্বে সকাল ১০ টায় জেলা পরিষদ প্রাঙ্গনে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পন মধ্য দিয়ে ৪৫তম জাতীয় শোক দিবসের কর্মসূচী পালন করা হয়।

ডিপ্লোমা কৃষিবিদ ইনস্টিটিউশন, বাংলাদেশ কার্যালয়ে পুষ্পস্তবক অর্পন শেষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়। উক্ত আলোচনা অনুষ্টানে পাবনার ডিপ্লোমা কৃষিবিদ ইনস্টিটিউশন, বাংলাদেশ সাধারণ সম্পাদক আবু ছাইদ শিখন বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর কৃষি ভাবনা, কৃষিতে বঙ্গবন্ধুর অবদান, জাতির জনকের জীবনাদর্শনসহ বর্তমান সরকারের কৃষিতে কৃতিত্ব সর্বপরি মাঠ পর্যায়ে ডিপ্লোমা কৃষিবিদদের নিরলস ও সচেষ্ট হয়ে দেশ তথা জাতীয় উন্নয়নে অবদান রাখছে বলে উল্লেখ করেন। তিনি উপস্থিত সহকর্মীদের কৃষি ও কৃষকদের সাথে কাজ করার অনুরোধ জানান।

আলোচনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পাবনার ডিপ্লোমা কৃষিবিদ ইনস্টিটিউশন,বাংলাদেশ সাংগঠনিক সম্পাদক ডিপ্লোমা কৃষিবিদ খো: মোঃ আঃ মোত্তালেব, কৃষি তথ্য সার্ভিসের সহকারী তথ্য অফিসার (অ.দা.) ডিপ্লোমা কৃষিবিদ তুষার কুমার সাহা ও এআইসিও ডিপ্লোমা কৃষিবিদ মো. জুলফিকার আলী, যুগ্ন সম্পাদক ডিপ্লোমা কৃষিবিদ মেনহাজ উদ্দীন,অর্থ সম্পাদক ডিপ্লোমা কৃষিবিদ মো.কামরুজ্জামান, ডিকেআইবি পাবনা সদরের সভাপতি ডিপ্লোমা কৃষিবিদ মো.শওকত আলী প্রমূখ।

আলোচনা শেষে জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মজিবুর রহমান ও তাঁর পরিবারবর্গের শহীদদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়। সভায় জেলা-উপজেলা পর্যায়ে উপসহকারী কৃষি কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

আরও পড়ুনঃ পাবনায় বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী পালিত

একই ধরনের খবর

মন্তব্য করুন