তাড়াশে আন্তর্জাতিক নারী দিবস পালন

তাড়াশ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের তাড়াশে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক নারী দিবস পালন করা হয়েছে।

করোনাকালে নারী নেতৃত্ব, গড়বে নতুন সমতার বিশ্ব’ এই প্রতিপাদ্যকে নিয়ে ৮ মার্চ সোমবার সকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয় অধিদফতরের যৌথ আয়োজনে এ দিবস পালন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মেজবাউল করিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন খান,প্রভাষক মর্জিনা ইসলাম, কৃষি অফিসার লুৎফুন্নাহার লুনা, সমাজসেবা অফিসার একেএম মনিরুজ্জামান ,মহিলা বিষয়ক কর্মকর্তা খাদিজা নাসরিন,

প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নুর মামুন, সমবায় কর্মকর্তা মঞ্জুয়ারা পারভীন সহ বিভিন্ন অধিদফতরের কর্মকর্তা বৃন্দ, উপজেলা প্রেসক্লাবের সহ সভাপতি মহসীন আলী,সাংগঠনিক সম্পাদক সোহেল রানা সোহাগ,নারী সংগঠনের নেতীবৃন্দ।

এ অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা একাডেমিক সুপারভাইজার নুরুন্নবী।

অনুষ্ঠানে অতিথিবৃন্দ তাদের বক্তব্যে বলেন,২০৩০সালের মধ্যে এসডিজি বাস্তবায়ন কল্পে ও ২০৪১ সালের মধ্যে উন্নয়নশীল রাষ্ট্র হিসেবে বিশ্বের কাছে পরিচিত করতে চাইলে নারী পুরুষের অংশগ্রহন একান্ত জরুরী।

নারী পুরুষের সম অধিকার, সমতা,সম অংশগ্রহন ও জেন্ডার বেজড ভায়োলেন্স প্রতিকার করতে পারলেই এ দেশকে উন্নয়নশীল দেশে রুপান্তরিত করা সম্ভব।

আরও পড়ুনঃ শাহজাদপুরে ৯ মার্চ স্বাধীন বাংলাদেশের প্রথম পতাকা উত্তোলন দিবস

একই ধরনের খবর

মন্তব্য করুন