তাড়াশে উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে চেয়ারম্যান প্রার্থী রনির শুভেচ্ছা বিনিময়

সিরাজগঞ্জের তাড়াশে উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে ৩ নং সগুনা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী রবিউল করিম রনি মতবিনিময় করেছেন।

রবিবার দুপুরে অমর একুশে ফেব্রুয়ারি শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে উপজেলা প্রেসক্লাব হলরুমে সাংবাদিকদের সাথে শুভেচ্ছা বিনিময় শেষে আসন্ন স্থানীয় সরকার নির্বাচনে নিজেকে ৩ নং সগুনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ও সকলের দোয়া প্রার্থনা করেন ।

রবিউল করিম রনি সগুনা ইউনিয়নের সান্দুরিয়া গ্রামের মোঃ আমজাদ হোসেনের ছেলে, তাড়াশ বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক প্রো-ভি.পি, তাড়াশ উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, তুখোর-বিপ্লবী ছাত্রনেতা ও বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা পরিষদের কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক ।

তিনি আরো বলেন, আমি সকল আন্দোলন সংগ্রামে নিজের জীবন বাজি রেখে বাংলাদেশ আওয়ামীলীগের জন্য রাজ পথে লড়াই করেছি। কখনো পদ পদবীর জন্য কাজ করি নি। কাজ করেছি দল ও জনগনের জন্য।

সগুনা ইউনিয়ন বাসী সহ তাড়াশ উপজেলার মানুষের সুখে দুঃখে পাশে দাড়িয়েছি।

বাংলাদেশ আওয়ামীলীগ যদি আমাকে দলীয় মনোনয়ন প্রদান করেন তাহলে সগুনা ইউনিয়ন বাসি আমাকে বিপুল ভোটে জয়যুক্ত করে ইউনিয়ন বাসির সেবা করার সুযোগ দেবেন।

এ সময় উপস্থিত ছিলেন, তাড়াশ উপজেলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব গোলাম রাব্বানী সুর্য, সহ-সভাপতি মহসীন আলী,সাধারণ সম্পাদক শাহিনুর রহমান শাহিন,সাংগঠনিক সম্পাদক সোহেল রানা সোহাগ, দপ্তর ও পাঠাগার সম্পাদক এস এম সঞ্জু কাদের সহ আরো অনেকে।

আরও পড়ুনঃ নাটোরের লালপুরে ৮ বছরের শিশুকে ধর্ষন চেষ্টা অভিযুক্ত আসামী আটক

একই ধরনের খবর

মন্তব্য করুন