তাড়াশ উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদকের উপর অতর্কিত হামলার প্রতিবাদে মানববন্ধন

তাড়াশ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের তাড়াশে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ আকাশ সহ ছাত্রলীগের একাধিক নেতা কর্মীর উপর অতর্কিত হামলয় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করা হয়েছে।

২৫ এপ্র্রিল তাড়াশ উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদকের অতর্কিত হামলার প্রতিবাদে এবং উপজেলা ছাত্রলীগের আয়োজেন সভাপতি ইকবাল হাসান রুবেলের সভাপতিত্বে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করা হয়।

২৪ এপ্রিল শনিবার ইফতার পর তাড়াশ পৌরসভার সদরে ঘোষ পাড়াতে এ ঘটনা ঘটে। এতে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ আকাশ গুরুতর আহত হওয়ায় তাড়াশ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে সিরাজগঞ্জ সদর হাসপাতালে রেফার্ড করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে পরে খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি অবস্থায় চিকিৎসাধীন আছেন।

এছাড়াও আহতদের মধ্যে রয়েছে উপজেলা ছাত্রলীগ নেতা সৌরভ, রাসেল, সালমান, আকাশ. সাগর, শুভ।

জানা যায়,তুচ্ছ একটি ঘটনা মোটর সাইকেল চালানো নিয়ে কথা কাটাকাটি হলে পরে মহল্লার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একই এলাকার মোঃ আব্দুল হাই,আলভি, ফকরুল, শামীম, পলাশ, মিন্টু, সাদ্দাম, টনি গংরা দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিতভাবে তাড়াশ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ শামীম আহম্মেদ আকাশসহ অন্যান্য ছাত্রলীগের নেতা কর্মীর উপর অতর্কিত হামলা চালায়।

এসময় উপস্থিত অন্যান্য ছাত্রলীগ নেতা কর্মীরা তাকে রক্ষা করতে গেলে তাদের উপরও হামলা করা হয়। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এই ঘটনাকে কেন্দ্র করে তাড়াশ পৌর সদরে উত্তেজনা বিরাজ করছে।

এবং এ ঘটনায় ছাত্রলীগ সাধারণ সম্পাদক শামীমের বড়ভাই সোহেল রানা বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন।

এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি ইকবাল হাসান রুবেল বলেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সহ ছাত্রলীগের একাধিক অতর্কিত হামলার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি সেই সাথে গ্রেফতার কৃত আসামীদের দ্রুত বিচারের ব্যবস্থা করার জন্য প্রশাসনিক ব্যবস্থা নেওয়ার দাবী জানাচ্ছি।

এ ব্যাপারে তাড়াশ থানা অফিসার ইনচার্জ ফজলে আশিক বলেন, এ ঘটনায় তিন জনকে আটক করা হয়েছে। অপ্রীতিকর ঘটনা সামলাতে পুলিশ তৎপর রয়েছে।

আরও পড়ুনঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ১৪ লাখ টাকা ডাকাতির ঘটনায় গ্রেফতার- ৩

একই ধরনের খবর

মন্তব্য করুন