দাওয়াত খেয়ে একসঙ্গে বাড়ি ফেরার পথে হামলার শিকার

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধিঃ শশুর বাড়ি থেকে দাওয়াত খেয়ে বাড়ি ফেরার পথে রাজু আহম্মেদ (২৬) নামের এক যুবক হামলার শিকার হয়েছে।

সেসময় তার সাথে থাকা মা ভাইদের উপরও হামলা চালানো হয়।

হামলার শিকার রাজু আহম্মেদ পুঠিয়া উপজেলার বানেশ্বর ইউনিয়নের নওদাপাড়া গ্রামের ফখরুল ইসলামের ছেলে।< পরে তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এলাকাবাসী সূত্রে জানাগেছে, গত বুধবার ২৪ ফেব্রুয়ারী সন্ধ্যা সাড়ে ৭টার সময় চারঘাট উপজেলার পুড়াভিটা গ্রামে তার শশুর বাড়ি থেকে দাওয়াত খেয়ে মা বিলকিস বেগম, ছোট ভাই সাজু আহম্মেদ, মামাতো ভাই জাকির ও মেহেদী হাসনসহ একটি ভ্যান যোগে বাড়ি ফিরছিলো।পথি মধ্যে চারঘাট উপজেলার ফতেপুর চকপাড়া গ্রামের রকি, শরিফুল ও ফতেপুর হাজীপাড়া গ্রামের বাবুল, শান্ত ও শাওন ভ্যানের পথ রোধ করে রাজুকে লোহার রড ও জিআই পাইপ দ্বারা এলাপাথারি ভাবে মারপিট শুরু করে।

এসময় তার ভাই ও মা এগিয়ে আসলে তাদেরকে মার পিট করা হয়। পরে তাদের কাছে থাকা নগদ টাকা ও স্বর্ণের চেইন, কানের রিং জোর পূর্বক ছিনিয়ে নেয়।

এসময় তাদের আত্মচিৎকারে আশে পাশের লোকজন ছুটে আসলে তারা পালিয়ে যায়। স্থানীয়রা আহত তিন ভাইকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

পরে রাজুর ভাই সেলিম রেজা বাদী হয়ে চারঘাট মডেল থানায় একটি অভিযোগ দাখিল করে।

এব্যাপারে চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম জানান, অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

একই ধরনের খবর

মন্তব্য করুন