দিনাজপুরের উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানম ও তার মুক্তিযোদ্ধা পিতার উপর হামলার প্রতিবাদে হামলাকারীদের কঠিন শাস্তি প্রদানের দাবীতে সিরাজগঞ্জে মানববন্ধন।

সিরাজগঞ্জ প্রতিনিধি:

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার নির্বাহী অফিসার ওয়াহিদা খানম ও তার মুক্তিযোদ্ধা পিতা ওমর আলী শেখকে সরকারী বাসভবনে ঢুকে হত্যার উদ্যেশে বর্বরোচিত হামলার প্রতিবাদে এবং দোষীদের কঠোর শাস্তির দাবিতে সিরাজগঞ্জের কাজিপুরে মানববন্ধন কমসূচী পালন করেছেন মুক্তিযোদ্ধা ও তার সন্তানরা।

 

মঙ্গলবার ১৫ সেপ্টেম্বর সকালে কাজিপুর উপজেলার সিমান্তবাজারে বাংলাদেশ মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল কাজিপুর উপজেলা শাখার উদ্যোগে এ মানববন্ধন কমসূচী পালন করা হয়।

 

মানববন্ধনে বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলার ভারপ্রাপ্ত কমান্ডার জাহিদ হাসান সিদ্দিকী। কাজিপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডিপুটি কমান্ডার গাজী আব্দুস সালামের সঞ্চালনায় এসময় অন্যন্যদের মধ্যে জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার গাজী সোহরাব আলী (সিএনসি), সাবেক জেলা ডিপুটি কমান্ডার জগলু হায়দার চৌধুরী,কাজিপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার গাজী ইউনুস আলী ও গাজী আব্দুর রশীদ।

 

এসময় বক্তারা বলেন, চিহ্নিত সন্ত্রাসীরা জাতির শ্রেষ্ট সন্তান একজন মুক্তিযোদ্ধা পিতাকে ও তার সরকারী চাকরীজীবি কণ্যাকে যেভাবে হত্যার উদ্যেশে হামলা করেছে তা কোনভাবেই ক্ষমাযোগ্য নয়।

 

তাই অবিলম্বে এই হামলার সাথে জড়িতদের এবং এর মদদ দাতাদের কঠিন শাস্তি প্রদানের দাবী জানান তারা।

 

মানববন্ধনে কাজিপুর উপজেলা ছাড়াও সিরাজগঞ্জ সদর এবং বগুড়ার শেরপুর উপজেলার মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানেরা অংশ গ্রহণ করেন।

একই ধরনের খবর

মন্তব্য করুন