দীপিকার প্রশংসায় স্বামী রণবীর সিং

স্বতঃকণ্ঠ বিনোদন ডেস্কঃ দীপিকার প্রশংসায় স্বামী রণবীর সিং প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠলেন।

নতুন উদ্যোগ নিয়ে হাজির অভিনেত্রী দীপিকা পাডুকোন। নিজের ওয়েবসাইট লঞ্চ করেছেন দীপিকা। সোশ্যাল মিডিয়ায় ওয়েব সাইটের একটি ঝলক সামনে এনেছেন মাত্র। যা দেখে স্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠলেন স্বামী অভিনেতা রণবীর সিং।

অনেকদিন আগেই নিজের অনুরাগীদের দীপিকা পাডুকোন জানিয়েছিলেন, তিনি নতুন কিছু করতে চলেছেন। সম্প্রতি প্রকাশ্যে এলো দীপিকা পাড়ুকোনের সেই উদ্যোগের কথা।

দীপিকার কথায়, এই ওয়েবসাইটে এমন কিছু রয়েছে যা তাঁর ব্যক্তিত্বের প্রসার। স্ত্রীর নয়া উদ্যোগ ওয়েবসাইট দেখে দীপিকার সম্পর্কে স্বামী রণবীর সিং বলেছেন দীপিকার কোন তুলনা হয় না, এছাড়া রণবীর এও শেয়ার করেছেন “দীপিকার মধ্যে থাকা কোন কোন গুণ দীপিকাকে একজন খাঁটি শিল্পী করে তুলেছে।”

রণবীরের কথায়, আমার স্ত্রী বলে বলছি না, দীপিকা নিজের মধ্যে যেন মহাবিশ্বকেই পালন করেন সযত্নে। ওর মধ্যে প্রেম, করুণা, দয়া, বুদ্ধি, সৌন্দর্য, অনুগ্রহ এবং সহানুভূতি, এই সব গুণই রয়েছে, যা ওঁকে খাঁটি শিল্পী করে তুলেছে। দীপিকা বিশ্বের অন্যতম সেরা অভিনেত্রী। ওর মধ্যে একটা আলাদা অভ্যন্তরীণ শক্তি রয়েছে, একটা অদম্য ইচ্ছা রয়েছে। একজন মানুষ যে এতটা ন্যায়নিষ্ঠ এবং ধার্মিক একই সাথে, যে ওকে সম্মান না করে পারা যায় না। ও এমন একজন, যাঁর জন্মই শ্রেষ্ঠত্বের জন্য। আমি বিশ্বের গর্বিত স্বামী।

দীপিকার এই ওয়েব সাইটের একটি নির্দিষ্ট বিভাগে বিভিন্ন তারকাদের জীবনী তুলে ধরা হয়েছে। অবশ্যই যার মধ্যে একজন হলেন স্বামী রণবীর সিং। এখনে তিনি যাঁদের সঙ্গে কাজ করেছেন, তেমন বহু পরিচালকের বিভিন্ন মন্তব্যও রয়েছে। পরিচালক ফারহা খান থেকে শুরু করে তাঁর ডিজাইনার বন্ধু সব্যসাচী মুখোপাধ্যায়েরও কমেন্ট রয়েছে সেখানে। অভিনেত্রী দীপিকা পাডুকোনের এই উদ্যোগ দেখে সেখানে উপচে পড়ছে ইন্ডাস্ট্রির বন্ধু তথা নেট নাগরিকদের শুভেচ্ছার ভিড়।

একই ধরনের খবর

মন্তব্য করুন