দুই হাত হারানো শিক্ষার্থী সাব্বিরের পাশে পাবনার চাটমোহর উন্নয়ন ফোরাম

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : দূর্ঘটনায় দুই হাত হারানো শিক্ষার্থী সাব্বির হাসানের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিলো চাটমোহর উন্নয়ন ফোরাম। এর আগে তার দু’টি কৃত্রিম হাতও সংযোজন করে দেয়া হয় ফোরামের পক্ষ থেকে।

সাব্বিরের দু’টি কৃত্রিম হাত লাগাতে প্রায় দুই লাখ টাকা এবং মুদিখানা দোকানে এক লাখ দশ হাজার টাকা ব্যয় হয়।

২৮ তারিখ দুপুরে পাবনার চাটমোহর উপজেলার দাঁথিয়া কয়রাপাড়া বাজারে প্রধান অতিথি হিসেবে সাব্বিরের মুদিখানা দোকান আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন চাটমোজর উন্নয়ন ফোরামের সভাপতি, র‌্যাব-৪ এর পরিচালক, এডিশনাল ডিআইজি মোজাম্মেল হক। এ সময় দোয়া করা হয়। পরে সাব্বিরের দোকান থেকে প্রথম ক্রেতা হিসেবে কয়েকটি পণ্য কেনেন মোজাম্মেল হক।

এর আগে অনুষ্ঠানে বক্তব্য রাখেন চাটমোহর উন্নয়ন ফোরামের সভাপতি মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক কৃষি অধিদপ্তরের উপ-পরিচালক ডা. কাজী রকিবুল ইসলাম, সহ-সভাপতি শিক্ষা মন্ত্রণালয়ের উপ- সচিব মো: আব্দুর রহিম।

এ সময় ফোরামের কোষাধ্যক্ষ শেখ হাসিনা যুব ইন্সটিটিউটে কর্মরত নাজির হোসেন, সদস্য সচিবস বিশ্ব ব্যাংকের কনসালটেন্ট ওসমান গণি, সদস্য নাসির হোসেন, দপ্তর সম্পাদক এইচ উমর হাউজিং লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জাহিদুল ইসলাম শিপলু উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে চাটমোহর উন্নয়ন ফোরামের পক্ষ থেকে দু’জন অসহায় দুস্থ নারীকে আত্মকর্মস্থানের লক্ষ্যে দু’টি সেলাই মেশিন বিতরণ করা হয়। এছাড়া এইচ উমর হাউজিং লিমিটেডের উদ্যোগে ৬৫ জন অসহায় কর্মহীন মানুষকে খাদ্য সহায়তা দেয়া হয়। শেষে এইচ উমর হাউজিং লিমিটেডের দাঁথিয়া কয়রাপাড়া শাখা উদ্বোধন করেন অতিথিরা।

আরও পরুনঃ পাবনার ঈশ্বরদীতে মাদক বিরোধী অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ৩ জন আটক 

একই ধরনের খবর

মন্তব্য করুন