দৈনিক স্বতঃকন্ঠের বার্তা সম্পাদক মাহমুদা নাসরিন আর নেই

নিজেস্ব প্রতিনিধিঃ দৈনিক স্বতঃকন্ঠের বার্তা সম্পাদক মাহমুদা নাসরিন রবিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে পাবনা জেনারেল হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন…

তিনি বেশ কয়েকদিন করোনা উপসর্গ নিয়ে বাসায় চিকিৎসা নিচ্ছিলেন। তার শারীরিক অবস্থার অবনতি হলে রবিবার ২৭ জুন তাকে পাবনা জেনারেল হাসপতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন।

তিনি পাবনা সদর উপজেলার টিকুরী গ্রামের মৃত লিয়াকত আলীর স্ত্রী। তিনি পাবনা পৌরসভার গাছপাড়ায় নিজ বাসায় বসবাস করতেন। মৃত্যুকালে তিনি এক ছেলে, এক মেয়ে সহ অসংখ্য গুণগাহী রেখে গেছেন।

দৈনিক স্বতঃকন্ঠের বার্তা সম্পাদক মাহমুদা নাসরিন এর অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে দৈনিক স্বতঃকন্ঠের প্রকাশক সম্পাদক নুরুদ্দিন শফি কাজল বলেন, তিনি প্রায় এক যুগ ধরে দৈনিক স্বতঃকন্ঠের সাথে ছিলেন। সততা ও নিষ্ঠার সাথে তিনি দায়িত্ব পালন করেছেন। আমার চোখের সামনে সে মৃত্যুর কোলে ঢলে পড়েন, কিভাবে আমি শোক প্রকাশ করব তার ভাষা খুঁজে পাচ্ছি না। আপনারা সকলেই তার জন্য দোয়া করবেন, মহান আল্লাহ যেন তাকে জান্নাতুল ফেরদৌস দান করেন।

অপরদিকে দৈনিক স্বতঃকন্ঠের বার্তা সম্পাদক মাহমুদা নাসরিন এর অকাল মৃত্যুতে দৈনিক স্বতঃকন্ঠ পরিবার ও পাবনার সাংবাদিক মহলে শোকের ছায়া নেমে এসেছে।

পাবনা প্রেস ক্লাব, পাবনা রিপোর্টার্স ইউনিট, পাবনার বিভিন্ন পত্রিকার প্রকাশক, সম্পাদক, সাংবাদিকবৃন্দ ও বিভিন্ন সংগঠন দৈনিক স্বতঃকন্ঠের বার্তা সম্পাদক মাহমুদা নাসরিন এর অকাল মৃত্যুতে গভীর শোক জ্ঞাপন করেছেন।

পাবনা প্রেস ক্লাব এর পক্ষ থেকে মরহুমার রুহের মাগফেরাত কামনা করে শোক জ্ঞাপন করেছেন, পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান ও সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদ।

পাবনা রিপোর্টার্স ইউনিটির সভাপতি হাবিবুর রহমান স্বপন ও সাধারন সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলা মরহুমার রুহের মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, সংবাদপত্র পরিষদ পাবনার সভাপতি আব্দুল মতীন খান, সাধারণ সম্পাদক শহিদুর রহমান শহিদ, কল্যাণ সম্পাদক এস এম মাহবুব আলম প্রমুখ।

উত্তরণ সাহিত্য আসর এর প্রতিষ্ঠাতা সভাপতি কবি গল্পকার ও গীতিকার আলমগীর কবীর হৃদয়, সাধারন সম্পাদক পলাশ আব্দুল্লাহ ও সাংগঠনিক সম্পাদক রাফিদ আহমেদ, মরহুমার রুহের মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

এছাড়াও দৈনিক স্বতঃকণ্ঠে কর্মরত সকল স্তরের প্রতিনিধিদের পক্ষ থেকে গভীর ভাবে শোক জ্ঞাপন করে শোকাহত পরিবারের প্রতি সমবেদন জ্ঞাপন করেছেন, দৈনিক স্বতঃকণ্ঠ পত্রিকার সাংবাদিক ফোরাম এর সভাপতি, স্টাফ রিপোর্টার মোঃ আবুল কাসেম (সাঁথিয়া অঞ্চল) ও সাধারণ সম্পাদক, স্টাফ রিপোর্টার বিকাশ চন্দ্র চন্দ (পাবনা-৩ অঞ্চল)।

অপরদিকে বার্তা সম্পাদক নাসরিন পারভীন’র অকাল মৃত্যুতে গভীর ভাবে শোক প্রকাশ করেছেন দৈনিক স্বতঃকন্ঠের নির্বাহী সম্পাদক মমতাজ বেগম, সহকারি সম্পাদক, প্রধান প্রতিবেদক সহ দৈনিক স্বতঃকণ্ঠে কর্মরত সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

সোমবার ২৮ জুন সকাল ৮ ঘটিকায় পাবনার খোদাইরপুর নাজিরপুর টিকরি গোরস্থানে মরহুমাকে দাফন করা হবে।

একই ধরনের খবর

মন্তব্য করুন