নওগাঁর সাপাহা‌রে সেচ্ছা‌সেবী‌দের উৎসা‌হিতকরন ও কর্মহীনদের খাদ্য প্রদান; অ‌ভিযান অব্যহত

নওগাঁ প্রতি‌নি‌ধিঃ সরকারীভা‌বে জারীকৃত বি‌ধি নি‌ষেধ বাস্তবায়‌নে ক‌টোর লকডাউ‌নের নবম দি‌নেও অ‌ভিযান অব‌্যাহত রে‌খে‌ছে সাপাহার উপ‌জেলা প্রশাসন।

শুক্রবার সকাল থে‌কে খঞ্জনপুর, আশরন্দ, মধুইল বাজার, পাহাড়িপুকুর, জবই মাদ্রাসা মোড়, উমইলহাটে টহল ও মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। উক্ত মোবাইল কোর্ট প‌রিচালনা ক‌রেন উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার আব্দুল‌্যাহ আল মামুন। এ সময় সরকারী বি‌ধি নি‌ষেধ অমান‌্য করায় বেশ কিছু ব‌্যা‌ক্তি বা প্রতিষ্ঠান কে বি‌ভিন্ন প‌রিমা‌নে জ‌রিমানা করা হয়।

উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার স্বেচ্ছা‌সেবী সদস‌্যদের মা‌ঝে মাস্ক ও হ‌্যান্ড স‌্যা‌নিটাইজার বিতরন করার মাধ‌্যমে সকল সদস‌্যদের স‌চেতনতামুলক কর্মকা‌ন্ডের প্রশংসা ক‌রে নিষ্ঠার সা‌থে দা‌য়িত্ব পাল‌নে উৎসা‌হিত ক‌রেন।

গনপ্রজাতন্ত্রী বাংলা‌দেশ সরকা‌রের মাননীয় খাদ‌্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদা‌রের নি‌র্দেশনায় উপ‌জেলা প্রশাস‌নের পক্ষ থে‌কে উপ‌জেলার বি‌ভিন্ন ইউ‌নিয়ন ও এলাকায় সর্ব‌মোট এক হাজার সেচ্ছা সেবী সদস‌্য এই স‌চেতনতামূলক কার্যক্রম প‌রিচালনা কর‌ছেন। উপ‌জেলা প্রশাস‌নের ক‌ন্ট্রোল রু‌ম থে‌কে নির্ধা‌রিত দা‌য়িত্বপ্রাপ্ত ট‌্যাগ অ‌ফিসার‌দের দ্বারা প‌রিচা‌লিত এসব সদস‌্যদের নির্বাহী অ‌ফিসা‌রের স্বাক্ষ‌রিত প‌রিচয় পত্র প্রদান করা হ‌য়ে‌ছে।

ক‌রোনাকালীন সম‌য়ে কোন ব‌্যা‌ক্তি বা প‌রিবার যে‌নো অভূক্ত না থা‌কে তা‌দের খাদ‌্য নি‌শ্চিত কর‌তে প্রতি‌দি‌নের ন‌্যায় আজও বেশ কিছু অসচ্ছল প‌রিবার‌কে মাননীয় প্রধান মন্ত্রীর উপহার খাদ‌্য সামগ্রী প্রদান ক‌রেন উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার আব্দুল‌্যাহ আল মামুন।

নির্বাহী অ‌ফিসার আব্দুল‌্যাহ আল মামুন ব‌লেন মাননীয় খাদ‌্য মন্ত্রী ম‌হোদ‌য়ের নির্বাচনী উপ‌জেলা সাপাহা‌রে অসহায়,দুস্হ,প্রতিব‌ন্ধি ও ভাসমান মানুষের কা‌ছে আমরা যথা‌রিতী খাদ‌্য সামগ্রী প্রদান কর‌ছি। এছাড়া ও ক‌রোনার প্রকোপ টেকা‌তে জনস‌চেতনা মুলক প্রচারনার পাশাপ‌শি অ‌ভিযান ও অব‌্যাহত র‌য়ে‌ছে।

তি‌নি আ‌রো ব‌লেন উপ‌জেলায় ক‌রোনা প‌জি‌টিভ অসহায় প‌রিবার‌কে চি‌কিৎসা সেবা প্রদা‌নের পাশাপা‌শি আমরা আ‌র্থিক সাহায‌্য প্রদান ক‌রবো। ক‌রোনা নিয়ন্ত্রনে খাদ‌্য নি‌শ্চি‌তকর‌ত ক‌ঠোর লক ডাউ‌নের মাধ‌্যমে বাসায় অবস্হান, শতভাগ স্বাস্হ বি‌ধি মে‌নে মাস্ক প‌রিধান ও সকল নাগ‌রিক‌দের ভ‌্যাক‌সি‌নের আওতায় আন‌তে পার‌লে সম্পূর্নভাবে ক‌রোনা নিয়ন্ত্রন সম্ভব ব‌লে এ নির্বাহী অ‌ফিসার ম‌নে ক‌রেন।

আরও পড়ুনঃ মানবিকতার দৃষ্টান্ত ফরিদপুর পুলিশের এস আই আজাদ

 

একই ধরনের খবর

মন্তব্য করুন