নওগাঁয় সা‌বেক ছাত্রলীগ ফোরা‌মের শোক সভা ও মানববন্ধন

নওগাঁ প্রতি‌নি‌ধিঃ জাতীয় শোক দিবস উপল‌ক্ষে নওগাঁ জেলার সা‌বেক ছাত্রলীগ ফোরা‌মের উ‌দ্যো‌গে মানববন্ধন ও আব্দুল জ‌লিল ফাউ‌ন্ডেশ‌নের পক্ষ থে‌কে অসহায়, দুস্থদের মা‌ঝে খাদ‌্য বিতরন করা হ‌য়ে‌ছে।

র‌বিবার ১৫ আগষ্ট দুপুর ১২ টায় নওগাঁর মু‌ক্তির‌মো‌ড়ে সর্বকা‌লের শ্রেষ্ঠ বাঙ্গালী, স্বাধীনতার মহান স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পরিবারের সকল শহীদদের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নওগাঁ জেলা সা‌বেক ছাত্রলীগ ফোরাম এর পক্ষ থে‌কে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শে‌ষে শোক কে শ‌ক্তি‌তে রুপান্ত‌রের ল‌ক্ষে আ‌লোচনা সভা ও মানব বন্ধন অনু‌ষ্ঠিত হ‌য়।

জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম রেজার পরিচালনায় মানব বন্ধন ও আ‌লোচনা সভায় উপ‌স্হিত থে‌কে বক্তব‌্য রা‌খেন সাবেক ছাত্র লীগের সভাপতি জাভেদ জাহাঙ্গীর সোহেল, বিভাশ মজুমদার গোপাল, জেলা ছাত্রলীগের সা‌বেক সাধারন সম্পাদক তাজুল ইসলাম তোতা, সাবেক ছাত্রনেতা মাহিন, জেলা মহিলা আওয়ামী লীগের ‌সি‌নিয়র সহ সভাপতি সোমা মজুমদার।

উক্ত মানব বন্ধনে সমাপনি বক্তব্য রাখেন নওগাঁ ক‌লেজের সাবেক ভিপি ও জেলা স্বেচ্ছা সেবক লী‌গের সভাপ‌তি নাছিম আহম্মেদ।

আ‌লোচনায় বক্তারা ব‌লেন ১৯৭৫ সালে বঙ্গবন্ধুর স্বপরিবারকে হত্যার কারনে বাংলাদেশে একটি কালো অধ্যায় সৃষ্টি হয়েছে। কিন্তু বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ ধীরে ধীরে সোনার বাংলা হিসেবে গড়ে উঠেছে। দেশ হয়েছে ক্ষুদা ও দারিদ্র মুক্ত। বঙ্গবন্ধুর খুনিদের দেশে এনে শাস্তি প্রদানের মাধ‌্যমে বাঙ্গালী জাতী‌কে কলঙ্কমুক্ত ক‌রে বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠার লক্ষে সকলকে কাজ করার জন্য আহবান জানান সা‌বেক ছাত্রলীগ নেতাগন।

প‌রে দুপুর ২ টায় মুক্তির মোড়ে আব্দুল জলিল ফাউন্ডেশনের উদ্যোগে দুস্থদের মাঝে খাবার বিতরন করা হয়। এ সময় বক্তব্য রাখেন নওগাঁ সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রফিক ও জেলা মহিলা আওয়ামীলীগের সি‌নিয়র সহ সভাপতি সোমা মজুমদার।

নওগাঁয় জ‌লিল ফাউ‌ন্ডেশ‌নের খাদ‌্য বিতরন

সোমা মজুমদার তাঁর বক্ত‌ব্যে ব‌লেন- বঙ্গবন্ধু বলেছিলেন “যে মানুষ মৃত্যুর জন্য প্রস্তুত, কেউ তাকে মারতে পারে না, সে অমর।” বঙ্গবন্ধুর সু‌যোগ‌্য কন‌্যা দেশ‌কে উন্নয়‌নের চরম শিখ‌রে নি‌য়ে যা‌চ্ছেন। প্রধানমন্ত্রীর পা‌শে থে‌কে দেশ কে এ‌গি‌য়ে নি‌য়ে যে‌তে সর্বস্ত‌রের মানুষকে তি‌নি আহ্বান জানান।

একই ধরনের খবর

মন্তব্য করুন