নওগাঁ নিয়ামতপুরে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত

নওগাঁ প্রতিনিধিঃ “প্রজনন স্বাস্থ্য ও অধিকার প্রাধান্য পেলে,কাঙ্খিত জন্মহারে সমাধান মেলে” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে সারা দেশের ন্যায় নওগাঁ নিয়ামতপুরে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত হয়েছে।

রবিবার(১১ জুলাই) সকাল ১১টায় উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষ্যে সামাজিক দূরত্ব বজায় রেখে আলোচনা সভার আয়োজন করা হয়।
চন্দননগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বদিউজ্জামান বদির সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ।

উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার সেলিম উদ্দিনের পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিয়ামতপুর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান নঈম।

আলোচনা সভায় অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা প্রেস ক্লাবের সভাপতি তোফাজ্জল হোসেন, সদস্য সিরাজুল ইসলাম, আইনুল হক। উপজেলায় বিভিন্ন ক্যাটাগরিতে বিশেষ অবদানের জন্য ক্রেষ্ট ও সনদ প্রদান করা হয়।

শ্রেষ্ঠ পরিবার কল্যাণ সহকারী হিসাবে মোসাঃ মৌসুমী খাতুন, শ্রেষ্ঠ পরিবার কল্যাণ পরিদর্শিকা মোসাঃ রশিদা বানু, শ্রেষ্ঠ পরিবার পরিকল্পনা পরিদর্শক মোঃ জাহিদুল ইসলাম, শ্রেষ্ঠ উপ-সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার মোসাঃ মাসুদা খাতুন, শ্রেষ্ঠ ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র রসুলপুর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র, শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ চন্দননগর ইউনিয়ন পরিষদ।

আরও পরুনঃ নওগাঁর মহাদেবপুরে আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শন করেন সহকারি প্রকল্প পরিচালক

একই ধরনের খবর

মন্তব্য করুন