নাটোরের গুরুদাসপুরে হিরোইন এবং ইয়াবাসহ ২ জন মাদক ব্যবসায়ী আটক

স্বতঃকণ্ঠ বার্তাকক্ষঃ নাটোরের গুরুদাসপুরে র‌্যাবের একটি অভিযানে হিরোইন এবং ইয়াবাসহ ২ জন শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব-১২, হাটিকুমরুল, সলঙ্গা, সিরাজগঞ্জ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো, নাটোর জেলার গুরুদাসপুর থানার বৃচাপিলা শাহীবাজার গ্রামের মোঃ আব্দুল লতিফ এর ছেলে মোঃ ইসমাইল হোসাইন(৩৪) এবং নাটোর জেলার গুরুদাসপুর থানার বৃচাপিলা শাহীবাজার গ্রামের মোঃ দলু এর ছেলে মোঃ হেলাল উদ্দিন(৩৫)।

র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বুধবার ১৪ জুলাই সকাল সাড়ে ১১ টায় র‌্যাব-১২ এর উপ-অধিনায়ক মেজর মোঃ মশিউর রহমান,পিএসসি এর নেতৃতে সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল নাটোর জেলার গুরুদাসপুর থানাধীন ৬ নং বৃচাপিলা ইউনিয়নের চাপিলা গ্রামস্থ জনৈক মোঃ তাহের মোল্লা,পিতা মৃত আজিজুল মোল্লার বসত বাড়ির পশ্চিম পার্শ্বে পুকুরের পশ্চিম-উত্তর কোনায় বট গাছের নিচে এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ০২ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

এসময় তাদের নিকট থেকে ১৬৯ পিচ ইয়াবা ট্যাবলেট এবং ১৩ গ্রাম হিরোইনসহ মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ০২টি মোবাইল ফোন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসায়ীরা জানায়, সে দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে নাটোর জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর সরনী ৮(খ)/৪১, ১০(ক)/৪১ ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে নাটোর জেলার গুরুদাসপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুনঃ সিরাজগঞ্জে ৩২ লক্ষ টাকার হেরোইনসহ ০১ জন মাদক ব্যবসায়ী আটক

একই ধরনের খবর

মন্তব্য করুন