নাটোরের বড়াইগ্রামে করোনার দ্বিতীয় ধাপ ঠেকাতে মানববন্ধন ও মাস্ক এবং লিফলেট বিতরণ

নাটোর প্রতিনিধিঃ বড়াইগ্রামে করোনার দ্বিতীয় ধাপ রোধে মানববন্ধনসহ মাস্ক ও লিফলেট বিতরণের মাধ্যমে ব্যাপক সচেতনতা মূলক প্রচারিভিযান করা হয়।

বৃহস্পতিবার ১লা এপ্রিল সকালে সমতা সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এর উদ্যোগে এবং বড়াইগ্রাম উপজেলা প্রশাসনের বাস্তবায়নে বড়াইগ্রাম উপজেলার আহমেদপুর ও বনপাড়া বাজার এলাকায় এ প্রচারণা চালানো হয়।

এসময় উপস্থিত ছিলেন, বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ও নাটোর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ মোঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী, উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম, বনপাড়া পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি কে এম জাকির হোসেন।

আরও উপস্থিত ছিলেন, বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম, বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা আসাদুজ্জামান, অত্র ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রভাষক তসলিম উদ্দিন, আহমেদপুর এম. এইচ. উচ্চ বিদ্যালয়ের শিক্ষক একেএম মাহবুবুর রশিদ, আহমেদপুর বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক খোরশেদ আলম।

এবং আহমেপুর বাস স্ট্যান্ড পরিচালনা কমিটির সভাপতি আবদুর রউফ, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শাহ আলম মাস্টার, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ইসহাক আলী প্রমুখ।

আরও পড়ুনঃ নাটোরের বড়াইগ্রামে মাস্ক পড়ার অভ্যাস তৈরী করতে পুলিশের প্রচারাভিযান

একই ধরনের খবর

মন্তব্য করুন