নাটোরের বড়াইগ্রামে করোনা জয়ী উপজেলা চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা

নাটোর প্রতিনিধিঃ নাটোরের বড়াইগ্রাম উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বনপাড়া পাটোয়ারী হাসপাতালের প্রতিষ্ঠাতা ও পরিচালক ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী করোনা ভাইরাস থেকে মুক্ত হওয়ায় পাটোয়ারী জেনারেল হাসপাতালের ডাক্তার, স্বাস্থ্য কর্মী ও এস আর পাটোয়ারী কোয়ালিটি এডুকেয়ার ইনস্টিটিউট এর শিক্ষক কর্মচারীদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা দেওয়া হয়েছে।

সোমবার ৩ আগস্ট সকালে বড়াইগ্রাম হাসপাতাল চত্তরে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রায় দুই শতাধিক স্বাস্থ্য কর্মী ও শিক্ষক সারিবদ্ধ হয়ে দাঁড়িয়ে চেয়ারম্যানের উপস্থিতিতে মুহুঃর্মহু করো তালি দিতে থাকে।

এ সময় ঐ হাসপাতালে ডাক্তার গোলাম আরেফিন প্রিন্স ও পাটোয়ারী স্কুলের সিনিয়র শিক্ষক এস.এম আনোয়ার হোসেন চেয়ারম্যান সিদ্দিকুর রহমান পাটোয়ারীর হাতে ফুলের তোড়া তুলে দেন। সারিবদ্ধ অন্যরা ফুলের পাঁপড়ি ছিটিয়ে অভিনন্দন জানান।

পরে হাসপাতাল চত্তরে এক সংক্ষিপ্ত সমাবেশে করোনা ভাইরাস সচেতনতা বিষয়ক বক্তব্য রাখেন ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী, ডাঃ গোলাম আরেফিন প্রিন্স প্রমুখ।

এসময় অন্যদের মধ্যে সেখানে উপস্থিত ছিলেন ডাঃ রঞ্জন কুমার দত্ত, আওয়ামীলীগ নেতা আঃ সোবাহান প্রাং, মনির হোসেন পাটোয়ারী, মিজানুর রহমান মজনু ও বিভিন্ন মিডিয়া কর্মী বৃন্দ।

উল্লেখ্য গত ২৬ জুলাই উপজেলা চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারীর করোনা পজেটিভ রিপোর্ট আসে দীঘ সময় আইসোলেশনে থাকার পর গত ২ আগষ্ট তিনি করোনা ভাইরাস নেগেটিভ রিপোর্ট প্রাপ্ত হন।

আরও পড়ুনঃ নাটোরের গুরুদাসপুর ধারাবারিষা ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ

একই ধরনের খবর

মন্তব্য করুন