নাটোরের বড়াইগ্রামে মাদকের বিরোধীতা করায় যুবকের উপর হামলা

নাটোর প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে মাদক থেকে যুব সমাজকে বাঁচাতে মাদক ব্যবসায়ীদের বিরোধিতা করায় ইকবাল হোসেন নামের এক যুবকের উপর হামলা চালিয়েছে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ীরা।

জানা যায়, গত বৃহস্পতিবার (১ জুলাই) দুপুরে মাদকসহ জাহাঙ্গীর (৩০) নামে এক মাদক বিক্রেতা কে উপজেলার ভবানীপুর পাটোয়ারীপাড়া এলাকা থেকে মাদক বিক্রয়কালে হাতে-নাতে ধরে পুলিশের কাছে সোপর্দ করে ঐ যুবক ইকবাল হোসেন, জোয়াড়ী ইউনিয়ন ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মনির হোসেন পাটোয়ারী, ব্যবসায়ী বেলাল পাটোয়ারীসহ সচেতন কিছু যুবক।

এরপর থেকেই মাদক ব্যবসায়ীদের চোখে অপরাধী হয়ে ওঠে মাদকের বিরোধিতা করা যুবক ইকবাল। নানাভাবে ইকবাল হোসেনকে হুমকি-ধামকি দিয়ে আসছিলো মাদকসেবিরা। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (৬ জুলাই) রাত আনুমানিক রাত সাড়ে সাতটার দিকে বেলাল পাটোয়ারীর বাড়ির সামনে ইকবালের উপর অতর্কিত ভাবে হামলা চালিয়ে এলোপাথাড়ী ভাবে কিল ঘুষি লাথি মেরে আহত করে একই এলাকার মৃত আব্দুস সাত্তারে ছেলে ও এলাকার মাদকসেবী জাকির হোসেন, আব্দুল হাকিমের ছেলে জলীল দর্জি সহ আরো ৫/৭ জন।

ইকবালের ডাক চিৎকার শুনে দ্রত এলাকাবাসী এগিয়ে আসলে হামলাকারীরা ইকবালকে হত্যার হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। পরে এলাকাবাসীরা আহত ইকবালকে উদ্ধার করে বড়াইগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে বড়াইগ্রাম থানায় অভিযোগ দায়ের করেছে ইকবাল।

বড়াইগ্রাম থানার তদন্ত কর্মকর্তা আব্দুর রহিম অভিযোগের সত্যতা স্বীকার করে বলেন- অভিযোগ পেয়েছি, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও পড়ুনঃ সিরাজগঞ্জে ৩২ লক্ষ টাকার হেরোইনসহ ০১ জন মাদক ব্যবসায়ী আটক

একই ধরনের খবর

মন্তব্য করুন