নীলফামারীর ডোমারে ১শত পরিবারের মাঝে পপি’র খাদ্য সামগ্রী বিতরণ

নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর ডোমার উপজেলায় করোনা ভাইরাসের কারনে ক্ষতিগ্রস্থ দুস্থ্য ও অসহায় একশত পরিবারের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে পিপলস্ ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি) উক্ত সামগ্রী বিতরণ করেন।

পুবার্লী ব্যাংক লিমিটেডের সহযোগীতায় ডোমার ইউপিপি অফিস হলরুমে অনুষ্ঠানে কর্মসূচী ব্যবস্থাপক মুহাম্মদ ফিরোজ খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম।

এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, সহকারী কর্মসূচী ব্যবস্থাপক মিল্টন চৌধুরী, হাতিবান্ধা জোনের সফিকুল ইসলাম, ডোমার ব্রাঞ্চ ম্যানেজার রবিউল ইসলাম ও পপি প্রাইমের শাহিন আলম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

পপি’র ডোমার জোনের সহকারী কর্মসূচী ব্যবস্থাপক মিল্টন চৌধুরী জানান, করোনা ভাইরাসের কারনে ক্ষতিগ্রস্ত পপি’র অসহায় ও দুস্থ্য ১শত উপকারভোগীর মাঝে ত্রাণ সামগ্রী হিসেবে প্রতিজন ১০ কেজি চাল, ১ কেজি মসুর ডাল,

১ কেজি লবন, ১ লিটার সয়াবিন তেল, ৫ কেজি আলু, ২টি সাবান ও ৪ প্যাকেট করে মাক্স বিতরণ করা হয়। এর আগে ডোমার-ডিমলার ৪৮ জন শিক্ষার্থীর মাঝে ১২ হাজার টাকা করে শিক্ষা বৃত্তি প্রদান করেন বেসরকারি সংস্থাটি।

আরও পরুনঃ ফেসবুক সেটিংসে যেসব পরিবর্তন এলো 

একই ধরনের খবর

মন্তব্য করুন