নোবেলে কেন করছেন বাবা হওয়ার মিথ্যে নাটক

বিনোদন ডেস্কঃ “আলহামদুলিল্লাহ্‌ । হয়তো আমরা বাবা মা হতে চলেছি । আমি ও আমার সহধর্মিণীর জন্য দোয়া করবেন।” গায়ক নোবেলের এই একটি স্ট্যাটাস আবারও কাপিয়ে তুলল গোটা সোশ্যাল মিডিয়া । বিতর্ক যেন হয়েছে এই গায়কের নিত্য সঙ্গী ।

২৮ জুন সোমবার ফেসবুকের এই একটি স্ট্যাটাসের কমেন্ট শুভেচ্ছায় ভরে যায় কিন্তু বিতর্ক শুরু হয় তখন যখন তার স্ত্রী সালসাবিল মাহমুদ আসে ফেসবুকের লাইভে । যেখানে তিনি দাবি করেন তিনি অন্তঃসত্ত্বা নন ।প্রায় পনের মিনিটের লাইভে সালসাবিল দাবি করেন অন্তঃসত্ত্বা হওয়ার খবর তিনি নোবেলের সোশ্যাল মিডিয়া থেকেই জেনেছেন ।এরপর স্বামীর সাথে যোগাযোগের চেষ্টা করলেও তা সম্ভব হয়নি ।

তিনি আরও বলেন, নোবেল হয়তো তার গানের প্রমসানের জন্যই এমন কাজ করছেন।তিনি লজ্জিত , তার বন্ধু-বান্ধব ও আত্মীয় স্বজনের কাছেও অনেক প্রশ্নের সম্মুখীন হতে হয় । এদিকে স্ত্রী সালসাবিলের লাইভের পর নোবেল আশঙ্কা প্রকাশ করে আরাকটি স্ট্যাটাস দিয়ে বলেন ,তার অনাগত সন্তানকে হয়তো হত্যা করেছেন তার স্ত্রী ।

তিনি আরও বলেন, “সালসাবিল তার অন্তঃসত্ত্বা হওয়ার লক্ষণগুলো আমাকে জানালে আমি উত্তেজিত হয়ে স্ট্যাটাসটি সেয়ার করি । সম্ভাব্য পিতা হিসাবে কি বিষয়টি স্বাভাবিক না?আপনি বাবা হওয়ার ইঙ্গিত পেলে নিজে কি করতেন বলুন ? আমি মাত্র ২৩ বছর বয়সে বাবা হওয়ার খুশি ধরে রাখতে পারিনি ।সালসাবিল আমাকে ফোন করে বাচ্চা এবরসন করে ফেলবে বলে এই হুমকি দেয় । কারণ আমি নাকি তার বাচ্চার বাবা হওয়ার যোগ্য নই ।তবে জানি না এতক্ষণে আমার সম্ভাব্য বাচ্চা জীবিত আছে নাকি শিশুটির মা শিশুটিকে পিলস খেয়ে খুন করেছে ।আমার প্রান চলে গেলেও আমি তার প্রাণহানি হতে দিতাম না ।”

নোবেল দাবি করেন তার সালসাবিলের সাথে অনেক দিন কোন যোগাযোগ নেই তিনি লিখেন, “সালসাবিল কোথায় থাকে ,কার সাথে থাকে ,কি করে ,কি পরে,কি খায় কিছুই জানি না । এই দেড় বছরের বৈবাহিক জীবনে আমার সাথে আমার স্ত্রী খুব অল্প সময়ই ছিল কারণ সে তার পরা-লিখা ,বাবা,খালা,বোন দের নিয়েই ব্যস্ত থাকে । সংসারটা এখনো আমার করা হয়নি , হয়ত হবে একদিন ।”

একই স্ট্যাটাসেই তিনি লিখেন সম্প্রতি তার স্ত্রী নিজেই বলেছেন তিনি বাচ্চা নিতে ইচ্ছুক । এদিকে নোবেলের দেওয়া স্ট্যাটাসের প্রতিক্রিয়ায় সালসাবিল লিখেন “এবরশনের তথ্য সম্পূর্ণ ভুল । যদি বাবা হওয়ার বিষয়টি নোবেলের কাছে এতই গর্ভের হয় তাহলে কেন সে আমার সাথে যোগাযোগেই করবে না? আমি যদি নিজেই চাই বাচ্চা নিতে তাহলে আমি নিজেই এবরশানের কথা কেন বলব?” তিনি তার স্ট্যাটাসের এক পর্যায়ে আবারও দাবি করেন নোবেল তার গানের প্রমোসানের জন্য মাতৃত্বকে ব্যাবহার করছেন ।

আরও পরুনঃআমীর খানের দ্বিতীয় বিবাহ বিচ্ছেদ ও তার কারণ

একই ধরনের খবর

মন্তব্য করুন