নোয়াখালীর চাটখিলে পারিবারিক কলহে গৃহবধূর আত্মহত্যা

স্টাফ রিপোর্টারঃ নোয়াখালীর চাটখিলে পারিবারিক কলহের জের ধরে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা, জিজ্ঞাসাবাদের জন্য স্বামীকে আটক করেছে পুলিশ। পারিবারিক কলহের কারনে দিন দিন অনাকাঙ্ক্ষিত মৃর্ত্যু বেড়ে চলছে।

রোববার রাত সাড়ে ১০টার দিকে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে থেকে পুলিশ কোহিনুর আক্তার (২৫), নামে ঐ গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে।

এর আগে, সে পারিবারিক কলহের জেরে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের রাজ্জাকপুর ইউনিয়নের বেপারী বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সে একই বাড়ির ইয়াকুব হোসেন মোহনের (৩২), স্ত্রী। এ ঘটনায় পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামীকে আটক করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত কহিনুর আক্তার ২ সন্তানের জননী ছিল। শাশুড়ির সাথে পারিবারিক কলহের জেরে তার প্রায় ঝগড়া বিবাদ লাগত। শাশুড়ির সাথে দ্বন্দ্বের জেরে সে যৌথ পরিবার থেকে পৃথক হয়ে যাওয়ার জন্য স্বামীকে চাপ প্রয়োগ করে। স্বামী তার মায়ের সাথে থেকে পৃথক হতে অসম্মতি জানায়।

এক পর্যায়ে রোববার রাত ১০টার দিকে পরিবারের সদস্যদের অগোচরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে। পরে তার স্বামী বাজার থেকে এসে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। তবে নিহতের স্বজনদের অভিযোগ নিহতের স্বামী মোহন তাকে হত্যা করেছে।

চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, পুলিশ মরদেহ উদ্ধার করেছে এবং জিজ্ঞাসাবাদের জন্য স্বামীকে আটক করা হয়েছে।

ময়না তদন্ত শেষে নিহতের স্বজনদের লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ আইনানুগ পদক্ষেপ গ্রহণ করা হবে।

একই ধরনের খবর

মন্তব্য করুন