নোয়াখালীর চাটখিলে “মানব সেবা সংঘ” সিংবাহুড়া এর উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

চাটখিল (নোয়াখালী) প্রতিনিধিঃ গত এক বছর যাবত পৃথিবীতে বৈশ্বিক কোভিড-১৯ মহিমারিতে চলছে মৃর্ত্যুর মিছিল ও আক্রান্তের দীর্ঘ সারি। বাংলাদেশও এর ব্যতিক্রম নয়। বিশেষ করে নিম্ন আয়ের মানুষ দিন কাটাচ্ছে বিভিন্ন প্রতিকূল পরিস্থিতিতে।

স্বেচ্ছাসেবী সংগঠন “মানব সেবা সংঘ” (সিংবাহুড়া) গত এক বছর করোনা পরিস্থিতিতে মানুষের মাঝে বিভিন্ন সময়ে খাদ্য সামগ্রী বিতরণ করে আসছেন।

তারই ধারাবাহিকতায় প্রতি বছরের মত এবারও সিংবাহুড়া সহ তার পাশবর্তী গ্রামের প্রায় ৩শত হতদরিদ্র ও সুবিধা বঞ্চিত পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন।

নোয়াখালী জেলার চাটখিল উপজেলার সিংবাহুড়া গ্রামের এই স্বেচ্ছাসেবী সংগঠনটি বুধবার ১৪ এপ্রিল ইফতার সামগ্রী ঘরে ঘরে পৌছে দিচ্ছেন। সংগঠনের সদস্যরা ভ্যানে করে মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে ইফতার সামগ্রী বিতরণ করেছেন।

ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রমে ছিলেন সংগঠনটির সভাপতি মনির হোসেন, সহ সভাপতি মো: এনসান মুন্সি, সাধারণ সম্পাদক মুরাদ হোসেন শিহাব, আশিকুল ইসলাম মান্না, সাংগঠনিক সম্পাদক এস ডি হৃদয়, অর্থ সম্পাদক, মো: ফরহাদ, মোরশেদ আলম প্রমূখ।

উল্লেখ্য, সংগঠনটি ২০১৭ সালের জানুয়ারি থেকে যাত্রা শুরু করে আজ পর্যন্ত সমাজের হতদরিদ্র ও সুবিধা বঞ্চিত মানুষের সেবায় কাজ করে যাচ্ছে। গত এক বছর করোনা মহামারীতে প্রায় বিভিন্ন সময় প্রায় ৮০০ শত পরিবারের মাঝে খাবার ও বিভিন্ন সেবা দিয়ে আসছেন।

সংগঠনের সভাপতি মনির হোসেন বলেন, দেশ ও বিদেশ থেকে যারা আমাদের আর্থিক সহযোগিতা করেছেন তাদের প্রতি আমরা কৃতজ্ঞতা প্রকাশ করছি।

সবাইকে সংগঠনের পাশে থেকে সাধারণ মানুষের পাশে দাড়ানোর আহবান জানান। এবং সংগঠনটির সদস্যদের সার্বিক সহযোগিতা করার জন্য সদস্যদের কে ধন্যবাদ জানান।

একই ধরনের খবর

মন্তব্য করুন