নোয়াখালীর চাটখিলে সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে সাংবাদিকদের সমাবেশ

চাটখিল (নোয়াখলী) প্রতিনিধিঃ নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জে আওইয়ামীলীগের দু’গ্রুপের সংঘর্ষের পেশাগত দ্বায়িত্ব পালনের সময় সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির গুলিবিদ্ধ হয়ে মৃত্যুর ঘটনায় প্রতিবাদ সমাবেশ করেছে চাটখিল উপজেলার সাংবাদিকরা।

চাটখিল পৌরসভার প্রধান সড়কে সোমবার ২১ ফেব্রুয়ারী দুপুরে অনুষ্ঠিত চাটখিল উপজেলা প্রেসক্লাবের ও সাংবাদিক ফোরামের উদ্যোগে আয়োজিত এই সমাবেশ ও মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক কামরুল কাননের সঞ্চালনায় বক্তব্য রাখেন, প্রেসক্লাব সভাপতি মিজানুর রহমান বাবর, সাংবাদিক ফোরাম সভাপতি আবু তৈয়ব, সাংবাদিক ইয়াছিন চৌধুরী, আনিস আহমেদ হানিফ, জাহাঙ্গীর আলম, স্বপন পাটোয়ারী, নজরুল দেওয়ান, মহি উদ্দিন বাবু, সিরাজুল ইসলাম হাসান, মনির হোসেন প্রমূখ।

সমাবেশে বক্তারা সাংবাদিক মুজাক্কিরের হত্যাকারীদের দ্রুত গ্রেফতার বিচারের দাবী জানান।

তরুন সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির সাংবাদিক জগতে একজন উদীয়মান প্রদীপ ছিল। একজন সাংবাদিক পৃথিবী থেকে চলে যাওয়া মানে সাংবাদিকের কলমকে থামানো যাবেনা। বক্তারা প্রতিবাদী কন্ঠে তার হত্যার বিচার দাবি করেন।

প্রসঙ্গত, শনিবার ২০ ফেব্রুয়ারী রাত সাড়ে ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজের আইসিইউ’তে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে শুক্রবার ১৯ ফেব্রুয়ারী বিকেল ৫টার দিকে উপজেলার চরফকিরা ইউনিয়নের চাপরাশীরহাট বাজারের তরকারি বাজারের সামনে দু’গ্রুপের সংঘর্ষ চলাকালে সংঘর্ষের চিত্রধারনের সময় গুলিবিদ্ধ হয় সাংবাদিক মুজাক্কির।

আরও পড়ুনঃ আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত সাংবাদিককে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ

একই ধরনের খবর

মন্তব্য করুন