নড়াইল জেলা আ.লীগের সাধারণ সম্পাদক নিলু খানের মায়ের মৃত্যু

(নড়াইল জেলা) প্রতিনিধি: নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলুর মাতা হালিমা বেগম (৮২) এর প্রথম জানাজা নামাজ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকাল ১০টা ২০ মিনিটে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের সুলতান মঞ্চ চত্বরে প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিপি অ্যাড. এমদাদুল ইসলাম, কাজী ইসমাইল হোসেন লিটন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল করিম মুন, নড়াইল-২ এর সংসদ সদস্য মাশরাফি বিন মোত্তুর্জার পিতা ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা গোলাম মোত্তুর্জা স্বপন, কালিয়ার পৌর মেয়র ওয়াহিদুজ্জামান হিরা, জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক ফরহাদ হোসেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এস এম পলাশসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ জানাজা নামাজে অংশগ্রহণ করেন।

রবিবার যশোরে দ্বিতীয় জানাজার নামাজ শেষে পিতা গোলাম মোর্শেদ খানের কবরের পাশে যশোরের কারবালা কবরস্থানে দাফন দেয়া হবে। তিনি শনিবার রাত ১২ টার দিকে যশোরের একটি বেসরকারি হাসপাতালে মৃত্যুবরণ করেন। তার বাড়ি নড়াইলের পৌরসভার কুড়িগ্রামের নিশিনাথ তলা এলাকায়, তিনি যশোর শহরের রেলরোড এলাকায় তার ছেলেদের কাছে থাকতেন।

একই ধরনের খবর

মন্তব্য করুন