পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানা‌লেন মাননীয় খাদ্যন্ত্রীর কন্যা সোমা মজুমদার

নওগাঁ প্রতি‌নি‌ধিঃ নওগাঁ বাসী সহ সারা দেশের  সকলের সুখ, সমৃদ্ধি , সুস্বাস্থ্য , নিরাপদ, শান্তি কামনা করে বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ নওগাঁ জেলা শাখার সি‌নিয়র সহ সভাপ‌তি মাননীয় খাদ‌্যমন্ত্রী বীর মু‌ক্তি‌যোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এম,পি তনয়া (কন‌্যা)সোমা মজুমদার পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন।

তিনি তার শুভেচ্ছা বার্তায় বলেন, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের ঘুরপাকে ধর্মপ্রাণ মুসলিম উম্মাহর জন্য খুশির বার্তা নিয়ে বছর ঘুরে আবারও ফিরে এসেছে ত্যাগের মহিমায় পবিত্র ঈদুল আযহা বা কোরবানির ঈদ।

>ঈদ মানে শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের অনুপম শিক্ষা এবং সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে। পবিত্র ঈদুল আযহার উদ্দেশ্য স্রষ্টার সন্তুষ্টির জন্য নিজেকে উৎসর্গ করতে প্রস্তুত থাকা।

কুরবাণীর আদর্শে উজ্জীবিত করে সামাজিক, রাজনৈতিক, অর্থনৈতিক বৈষম্য শোষণ দূর করে একটি শোষণমুক্ত সমাজ গঠনের জন্য ত্যাগ স্বীকারে অনুপ্রেরণা যোগায়। দেশের বিদ্যমান এই ক্রান্তি-লগ্নে সব ভেদাভেদ ভুলে দেশের সুবিধা বঞ্চিত এবং হতদরিদ্রদের প্রতি আমরা সবাই যেন সহনশীল হই।

সোমা মজুমদার আ‌রো বলেন,বাংলাদেশ সরকার করোনা মোকাবেলায় সর্বাত্মক চেষ্টা করছে, আসুন আমরা সকলেই করোনা নিয়ন্ত্রণে নিজেদের স্বার্থে সরকারকে সহযোগিতা করি। সরকারি নির্দেশনা সমূহ মেনে চলি। আপনাদের দোয়া,

সহযোগিতায় ও ভালোবাসায় আরো এগিয়ে যাবে বাংলাদেশ  এই প্রত্যাশা করি।  সবশেষে আমাদের সকলের কুরবানী সৃ‌ষ্টিকর্তা যেন কবুল করেন এবং করোনা মহামারী থেকে বিশ্ববাসীকে সুর‌ক্ষিত রা‌খেন ।

পরিশেষে নওগাঁজেলার ম‌হিলা আ`মীলী‌গসহ, সকল শ্রেণী-পেশার মানুষ কে জানাই পবিত্র  ঈদুল আযহার শুভেচ্ছা ও অ‌ভিনন্দন।

পরুনঃ  পাবনার চাটমোহরে স্কুলছাত্রের রহস্যজনক মৃত্যু;

একই ধরনের খবর

মন্তব্য করুন