পবিত্র মাহে রমজানে মুসল্লিদের মাসব্যাপী কোরআন শরিফ ও ইফতার সামগ্রী বিতরণ

পাবনা সংবাদদাতাঃ পবিত্র মাহে রমজানকে কেন্দ্র করে মাস ব্যাপী পাবনা অসহায় ও সম্মানিত মুসলিম রোজাদারদের প্রতিদিন কোরআন শরিফ ও ইফতার সামগ্রী বিতরণ করছেন নাম প্রকাশে অনিচ্ছুক কতিপয় ধার্মিক সামাজিক সংগঠনের ব্যক্তি বর্গ।

পাবনা শহরের আল-আকসা সুপার মার্কেটের সামনে কোরআন শরিফ ও ইফতার সামগ্রী বিতরণ করছেন এই ধার্মিক সামাজিক সংগঠনের ব্যক্তি বর্গ।

শুক্রবার ২৩ এপ্রিল বিকালে সরজমিনে আল-আকসা সুপার মার্কেটের সামনে গিয়ে দেখা যায়, “বিনামূল্যে কোরআন শরিফ বিতরণ করা হয়”“বিনামূল্যে ইফতারের জন্য খেজুর ও বরফ বিতরণ করা হয়” ব্যানার লাগিয়ে একদল ধর্মপ্রাণ মুসল্লি কোরআন শরিফ ও ইফতার সামগ্রী বিতরণ করছেন।

আজকাল যেখানে সামান্য যেকোন বস্তু দানের সময় ছবি উঠে ব্যপকভাবে ফেসবুকে পোস্ট করে প্রচার করা হয়, সেখানে এই ধর্মপ্রাণ মুসল্লিরা সম্পূর্ণ প্রচার বিমুখ হয়ে এই মহৎ কাজ করে যাচ্ছেন।

রোযাদার মুসল্লিদের তাদের নিকট থেকে কোরআন শরিফ ও ইফতার সামগ্রী গ্রহণ করতে দেখা যায়।

নাম প্রকাশে অনিচ্ছুক এই মুসল্লিদের এই মহৎ কার্যক্রমে অনুপ্রাণিত আরও অনেকেই এধরনের মহৎ কাজে এগিয়ে আসবেন এবং করোনাকালীন সংকটে অসহায় দুস্থ মানুষের পাশে দাড়াবেন।

একটি হাদিসে আছে, “দক্ষিণ হস্ত যাহা প্রদান করে বাম হস্ত তাহা জানিতে পারে না, এইরুপ দানই সর্বোৎকৃষ্ট”। এই ধর্মপ্রাণ মুসল্লিরা সেই কাজটিই সফল ভাবে করে যাচ্ছেন।

আরও পড়ুনঃ যশোরের শার্শায় ১ লক্ষ‍ পবিত্র কোরআন শরীফ বিতরণ

একই ধরনের খবর

মন্তব্য করুন