পরী মনিকে ধর্ষণের চেষ্টারকারী বোট ক্লাবের নাসির মাহমুদকে গ্রেপ্তার

স্বতঃকন্ঠ বার্তকক্ষঃ অভিনেত্রী পরী মনিকে ধর্ষণ ও হত্যার চেষ্টার অভিযোগে ঢাকা বোট ক্লাবের নাসির মাহমুদ ও আরও দুজনকে গ্রেপ্তারের পর বহিষ্কার করা হয়েছে।

নাসির উত্তরার কাছে বিরুলিয়ায় তুরাগ নদীর তীরে অবস্থিত এই ক্লাবের বিনোদন ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ছিলেন।

নাসির নিজেকে উত্তরা ক্লাবের প্রাক্তন সভাপতি হিসাবেও পরিচয় দেন।

ধর্ষণ ও হত্যার চেষ্টার অভিযোগে চলচ্চিত্র অভিনেত্রী পরী মনির দায়ের করা মামলায় সোমবার ১৪ জুন, ২০২১ তারিখে উত্তরাতে আরও চারজনের সাথে গ্রেপ্তারের পর ঢাকায় পুলিশের গোয়েন্দা শাখার কার্যালয়ে ব্যবসায়ী ও ঢাকা বোট ক্লাবের সদস্য নাসির ইউ মাহমুদ (জিন্স প্যান্ট ও আকাশী নীল শার্ট)।

ঢাকা বোট ক্লাব কর্তৃক বহিষ্কৃত আরও দুজন হলেন তুহিন সিদ্দিক অমি এবং শাহ এস আলম।

ক্লাবের সভাপতি ও পুলিশের মহাপরিদর্শক বেনজির আহমেদ জানিয়েছেন, সোমবার রাতে এক ভার্চুয়াল বৈঠকে ক্লাবের নির্বাহী সদস্যরা এই সিদ্ধান্ত নেন।

পরী মনি একটি ফেসবুক পোস্টে এবং পরে রবিবার রাতে একটি মিডিয়া ব্রিফিংয়ে এই অভিযোগ উত্থাপন করেন।

pori moni brif

চলচ্চিত্র অভিনেত্রী পরী মনি রবিবার রাতে ঢাকার গুলশানে তার বাড়িতে এক মিডিয়া ব্রিফিংয়ে এক ব্যবসায়ীর বিরুদ্ধে ধর্ষণ ও হত্যার চেষ্টার অভিযোগ এনেছেন।

সোমবার সাভার থানায় দায়ের করা মামলায় অভিনেত্রী অভিযোগ করেন, নাসির তাকে জোর করে মদ পান করান এবং এরপর ৮ জুন ক্লাবে তাকে ধর্ষণের চেষ্টা করেন।

নাসির অবশ্য উত্তরার একটি বাড়িতে গ্রেপ্তারের সময় এই অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেছিলেন যে পরী মনি এবং তার সাথে থাকা লোকেরা তাকে লাঞ্ছিত করেছিল যখন তিনি তাদের ক্লাবের বারে মদ নেওয়া থেকে বিরত রাখার চেষ্টা করেছিলেন।

আরও পড়ুনঃ অভিনেত্রী পরীমনিকে ধর্ষণের চেষ্টা- হামলাকারীদের নাম প্রকাশ

একই ধরনের খবর

মন্তব্য করুন