পাঁচ মাসের গর্ভবতী কারিনা কাপুর পেলেন মায়ের হাতের মমতাময়ী মালিশ

বিনোদন ডেস্কঃ শুক্রবার ৩০ অক্টোবর ব্যস্ত সময়সূচী থেকে কিছুটা বিরতি নিয়ে কারিনা কাপুর মায়ের সাথে বাসায় সময় কাটান। সেইদিন কারিনা কাপুরের তার সোশ্যাল মিডিয়া একাউন্ট তথা ইন্সটাগ্রাম প্রোফাইলে মা ববিতার সাথে কিছু ছবি পোস্ট করেন।

ছবিতে ববিতা কাপুরকে তার মেয়ের মাথায় মালিশ দিতে দেখা যায়। ছবির ক্যাপশনে কারিনা লেখেন “মা কে হাত কা… মালিশ ” এর অর্থ মায়ের হাতের মালিশ।

তার পোস্ট করা ছবিতে বিএফএফ অমৃতা রয় ও কাজিন রিধিমা কাপুর সাহানি কমেন্টে হার্ট আইকন দেন।

কারিনা কাপুর ও সাইফ আলি খান ইতিমধ্যে এক ছেলের বাবা-মা যার নাম তারা রেখেছেন তৈমুর আলি খান। আর বর্তমানে কারিনা কাপুর ৫ মাসের সন্তান সম্ভবা।

শীঘ্রই তারা তৈমুরেরও চতুর্থ জন্মবার্ষিকী উদযাপন করবেন।

কয়েকদিন আগে কারিনা কাপুর তার কাজের ডায়েরি থেকে একটি ভিডিও শেয়ার করেছিলেন। সেখানে তিনি তার বোন করিশ্মা কাপুর সঙ্গে একটি বিজ্ঞাপন শুট করেছেন।
কারিনা তার ইন্সটাগ্রাম পোস্টে লিখেছিলে “ডাবল ট্রাবল” #সিস্টারস্কুয়াড।

কাজের দিক থেকে কারিনা কাপুর যব উই মেট, রা.ওয়ান, তাশান, গুড নিউউজ, থ্রি ইডিয়টস, হিরোইন, আইত্রাজ, কুরবান, তালাশ, অশোক, বডিগার্ড, ওমকারা এবং বীরে দি ওয়েডিং এর মত বিখ্যাত চলচ্চিত্রে অভিনয়ের জন্য পরিচিত।

তাকে শেষবার আংরেজি মিডিয়াম-এ দেখা গিয়েছিল, যেখানে প্রয়াত অভিনেতা ইরফান খান, ডিম্পল কাপাডিয়া, রাধিকা মদন, পঙ্কজ ত্রিপাঠী এবং দীপক ডোবরিয়াল অভিনয় করেছেন।

এরপর অভিনেত্রীকে করণ জোহরের পিরিয়ড ড্রামা তখত এবং লাল সিং চাড্ডা তে দেখা যাবে। সেখানে তিনি আমির খানের সাথে স্ক্রিন স্পেস শেয়ার করবেন। লাল সিং চাড্ডা এবং তখত উভয়ই আগামী বছরের ক্রিসমাসে মুক্তি পাওয়ার কথা।

সূত্র: এনডিটিভি

একই ধরনের খবর

মন্তব্য করুন