পাবনারর ভাঙ্গুড়ায় ভিজিএফ এর চাল বিতরণে কোন অনিয়ম সহ্য করা হবেনা ইউএনও সৈয়দ আশরাফুজ্জামান

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধিঃ পাবনার ভাঙ্গুড়া উপজেলা নির্ববাহী অফিসার সৈয়দ আশরাফুজ্জামান বলেছেন, ঈদ-উল আযহা উপলক্ষে বরাদ্ধকৃত ভিজিএফ-এর চাউল বিতরণে কোন অনিয়ম হলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

গতকাল শুক্রবার দুপুরে তার কার্যালয়ে সাংবাদিকদের জানান, উপজেলার একটি পৌরসভা ও ৬ টি ইউনিয়নে অতি দরিদ্র ও দুস্থ অসহায় ১০ হাজার ৬ শত ৮০ টি পরিবারের মাঝে ১০ কেজি করে চাউল বিতরণ করা হবে।

চাউল বিতরণে কেউ অনিয়ম করলে, সে যেই হোক তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। যাহা ভাঙ্গুড়ায় দৃষ্টান্ত হয়ে থাকবে। তিনি আরো বলেন, ত্রাণ বিতরণের সময় ট্র্যাগ অফিসার, জনপ্রতিনিধির উপস্থিতি নয়, স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন।

পর্যায়ক্রমে উপজেলার ৬ টি ইউনিয়ন ও একটি পৌরসভার ভিজিএফ-এর চাল বিতরণ করা হবে এবং পাশাপাশি থাকবে কঠোর নজরদারী। এছাড়া ভিজিএফ-্ধসঢ়;এর নিতিমালা ভঙ্গকরে কোন সুবিধাভোগী অতিরিক্ত

চাউলের কার্ড গ্রহন করলে সেটি ধরা পরলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ে উপসহকারী প্রকৌশলী (ত্রাণ) জাহাঙ্গীর হোসেন জানান, সম্পুর্ণ নিয়মনীতি ও স্বচ্ছ  ভাবে ভিজিএফ-এর চাউল বিতরণ করা হবে।

আরও পরুনঃ পাবনার ভাঙ্গুড়ায় খাবরের সন্ধানে বন্য প্রাণি লোকালয়ে

একই ধরনের খবর

মন্তব্য করুন