পাবনার আটঘরিয়ায় আ’লীগের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত 

পাবনা প্রতিনিধিঃ আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে পাবনা জেলার আটঘরিয়া উপজেলার মহাবিদ্যালয়ে মঙ্গলবার আওয়ামী লীগের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলনের শুরুতেই আমন্ত্রিত অতিথিরা সম্মেলন স্থলে জাতিয় পাতাকা ও দলীয় পতাকা উত্তোলন করেন।

এরপর পবিত্র কোরআন তেলওয়াত ও গীতা পাঠের মাধ্যমে সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরু হয়।

সম্মেলনে উদ্বোধক হিসাবে উপস্থিত থেকে সম্মেলন উদ্বোধন করেন ও উদ্বোধনী বক্তব্য দেন পাবনা জেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল।

আটঘরিয়া উপজেলা আ’লীগের সভাপতি শহিদুল ইসলাম রতনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক গফুর মিয়ার পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ আ’লীগের সাংগঠকি সম্পাদক এসএম কামাল।

বিশেষ অতিথি হিসাবে বাংলাদেশ আ’লীগের সদস্য আনোয়ার হোসেন শামীম বক্তব্য রাখেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এ্যাডঃ সামসুল হক টুকু এমপি, ঈশ্বরদী আটঘরিয়া সংসদ সদস্য নুরুজ্জামান বিশ্বাস এমপি, পাবান জেলা আ’লীগের সাধারন সম্পাদক পাবনা ৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, পাবনা সিরাজগঞ্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্য ও জেলা মহিলা আ’লীগের সভাপতি নাদিরা ইয়াসমিন জলি এমপি।

সম্মেলনের দ্বিতীয়ার্ধে কমিটি গঠনে বিনা প্রতিদ্বন্দ্বীতায় শহিদুল ইসলাম রতন সভাপতি হিসাবে পুনঃনির্বাচিত হন।

সাধারণ সম্পাদক হিসাবে কাউন্সিলরদের সরাসরি ভোটে চারজন প্রতিদ্বন্দ্বীর মধ্যে মোহাইমিনুল হোসেন চঞ্চল নির্বাচিত হন।

এছাড়াও এ কাউন্সিলে আলোচনা স্বাপেক্ষে সমন্বয় করে সভাপতি প্রার্থী মোবারক হোসেন পান্নাকে সিনিয়র সহ-সভাপতি, সাধারণ সম্পাদক প্রতিদ্বন্দ্বী আব্দুল গফুরকে সিনিয়র সহ-সভাপতি ও মহাসিন আলীকে সিনিয়র সহ-সভাপতি করা হয়।

উপজেলা সাধারণ সম্পাদক প্রতিদ্বন্দ্বী ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম কামালকে চাঁদভাই উনিয়নের সভাপতি এবং চাঁদভার সভাপতি আশরাফুল আলমকে উপজেলা কমিটির যুগ্নসাধারণ সম্পাদক করা হয়।

উপজেলা সাধারণ সম্পাদক পদে অপর প্রতিদ্বন্দ্বী মোজাম্মেলকে ও যুগ্নসাধারণ সম্পাদক করা হয়।

এই কাউন্সিলে কেন্দ্রের ও জেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

একই ধরনের খবর

মন্তব্য করুন