পাবনার আটঘরিয়ায় মাদক ব্যবসায়ীদের কারণে অতিষ্ট এলাকবাসী

বার্তা সংস্থা পিপ (পাবনা): পাবনার আটঘরিয়ার পাড়া সিঁধাই গ্রামের গুটি কয়েক মাদক ব্যবসায়ীর কারণে অতিষ্ট হয়ে উঠেছে এলাকবাসী।

এলাকার চিহৃত কয়েক মাদক ব্যবসায়ীর মাদক বিক্রি ও সেবন এর কারণে এলাকার উঠতি হয়সী যুবকরাসহ নেশাগ্রস্থ হয়ে পড়েছে। এর ফলে এলাকাকায় ছোট-বড় ছিনতাই ও চুরির মত ঘটনাও ঘটছে অহরহ।

অভিযোগে জানা গেছে, এসব মাদক ব্যবসায়ী দেবোত্তর-খিদিরপুর সড়কের হুজুরের ঢালু হতে পাড়া সিধাই ব্রিজের নিকট গাঁজা, ফেনসিডিল নিয়ে তারা বিক্রি ও সেবন করে থাকে।

এসব কেউ প্রতিবাদ করলে তাদের উপর নেমে আসে নানা ভয়ভৃতিসহ হুমকি ধামকি। নাম প্রকাশ না করা সর্তে একাধিক গ্রামবাসী বলেন, পাড়া সিধাই গ্রামের হারুনর রশিদের ছেলে জাহাঙ্গির, মৃত ছাবেদ আলী মন্ডলের ছেলে আবু বক্কর মন্ডল ও হারুলপাড়া গ্রামের বাতেন মুন্সির ছেলে হোসেন আলী দীর্ঘদিন যাবত এলাকায় মাদক বিক্রি করে চলেছেন।

গ্রামবাসী আরো বলেন, এসব মাদক ব্যবসায়ীর এলাকায় নানা অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িত থাকলেও ভয়ে তাদেরকে কেউ কিছু বরার সাহস পায় না।

এ বিষয়ে আটঘরিয়া থানার এসআই কারাম হোসেন বলেন, মাদক ব্যবসায়ী যেই হোক না কেন তাদেরকে আইনের আওতায় এনে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। মাদক ব্যবসায়ীরা কোন ভাবেই ছাড় পাবে না।

তবে এলাকবাসী দ্রুত এসব মাদক ব্যবসয়ীকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জোর দাবী জানিয়েছেন।

একই ধরনের খবর

মন্তব্য করুন