পাবনার আটঘরিয়ায় ৪টি পাকা সড়ক কাজের উদ্ভোধন- এমপি নুরুজ্জামান বিশ্বাস

আটঘরিয়া প্রতিনিধিঃ পাবনার আটঘরিয়া উপজেলার চারটি পাকা সড়ক নির্মাণ কাজের উদ্ভোধন করলেন (আটঘরিয়া-ঈশ্বরদীর) পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস।

বৃ্হস্পতিবার ১০ জুন বেলা এগারোটার দিকে একদন্ত শ্যামপাড়া মাখনের কবরস্থান থেকে যাত্রাপুর ভায়া একদন্ত বারইপাড়া সড়ক নির্মাণ কাজের উদ্ভোধন করেন।

এ রাস্তাটির দূরত্ব ০°৫০ কিমি। এছাড়া তিনি দেবোত্তর ইউনিয়নের পাটেশ্বর হতে কয়রাবাড়ি বাজার ০°৫০ কিমি, সাপডাঙ্গা ব্রীজ হতে রতনাই নদী পর্যন্ত ০°৫০ কিমি এবং চাঁদভা ইউনিয়নের রতিপুর ব্রীজ হতে হাপানিয়া রোড পর্যন্ত ০°৫০ কিমি পাকা সড়ক নির্মাণ কাজের উদ্ভোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন আটঘরিয়া উপজেলা নির্বাহী অফিসার ফুয়ারা খাতুন, আটঘরিয়া পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম, আটঘরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান তানভীর ইসলাম, ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, মহিলা ভাইস চেয়ারম্যান তহুরা খাতুন, আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও দেবোত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাইম্মীন হোসেন চঞ্চল, একদন্ত ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এজেএমডি আব্দুল জলিল, একদন্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইসমাইল সরদার সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্র লীগ ও এলাকার সুধিজন।

আরও পড়ুনঃ পাবনার ঈশ্বরদীতে গাঁজা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

একই ধরনের খবর

মন্তব্য করুন