পাবনার ঈশ্বরদীতে ইয়াবা ট্যাবলেটসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

ডেস্ক নিউজঃ পাবনার ঈশ্বরদীতে র‌্যাব কর্তৃক ৯৮০ পিচ অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২, সিপিসি-২ পাবনা।

গ্রেফতারকৃত আসামীরা হলো, নাটোর জেলার লালপুর থানার পাটিকাবাড়ী গ্রামের মোঃ নজরুল ইসলামের ছেলে মোঃ শফিকুল ইসলাম (৩২) এবং পাবনা জেলার ঈশ্বরদী থানার কোলেরকান্দি গ্রামের মৃত আব্দুস সামাদ মালিথার ছেলে মোঃ শামসুদ্দিন মালিথা (৪০)।

র‌্যাব-১২, সিপিসি-২ পাবনা, র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মোঃ আমিনুল কবীর তরফদার এর নেতৃত্বে ০৩ মার্চ ২০২১ তারিখ বুধবার রাত্রী ০৯:৪০ ঘটিকার সময় পাবনা জেলার ঈশ্বরদী থানাধীন নাওদাপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতার পূর্বক আসামীদ্বয়ের নিকট হতে মোট ৯৮০ (নয়শত আশি) পিচ অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তাহারা দীর্ঘদিন যাবৎ অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট নিজেদের হেফাজতে রেখে নিজেদের এলাকাসহ বিভিন্ন এলাকায় ক্রয়- বিক্রয় করে আসছিল।

এ সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে পাবনা জেলার ঈশ্বরদী থানায় এজাহার দায়ের করা হচ্ছে।

একই ধরনের খবর

মন্তব্য করুন