পাবনার ঈশ্বরদীতে করোনা জনসচেতনতায় মুক্তিযোদ্ধাদের মাস্ক বিতরণ

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ ‘নো মাস্ক, নো ফ্রেন্ডস’ এই শ্লোগাণকে সমুন্নত করে মহামারি করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলা এবং জনসাধারণের মধ্যে সৃষ্টির লক্ষ্যে মুক্তিযোদ্ধা এবং মুক্তিযোদ্ধা সন্তানদের উদ্যোগে মাস্ক বিতরণ করা হয়েছে।

এসময় বিনামূল্যে এক হাজার পিস মাস্ক বিতরণের পাশাপাশি সাধারণ মানুষের মধ্যে সচেতনতামূলক প্রচারাভিযান চালানো হয়।

রবিবার ১১ এপ্রিল সকাল ১১টায় ঈশ্বরদী বাজারের ১ নম্বর গেটের সামনে মাস্ক বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস। সহ উপজেলা নির্বাহী কর্মকর্তা পি.এম.ইমরুল কায়েস প্রচারাভিযানে অংশগ্রহন করেন।

এসময় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস করেনা ভাইরাসের সংক্রমণ রোধে প্রাথমিক সর্তকতা হিসেবে সাবান দিয়ে হাত পরিস্কার ও নিরাপদ দূরত্ব বজায় রাখা এবং ঘরে থাকার সরকারের নির্দেশনা মেনে চলার আহব্বান জানান।

এবং বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানরা বিভিন্ন দলে ভাগ হয়ে বাজার এলাকার দোকানি, ক্রেতা ও বিক্রেতাদের মাস্ক পড়িয়ে দেন। এবং করোনা নিয়ে সচেতনতামূলক প্রচার চালান।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল, আব্দুল খালেক, ফজলুর রহমান ফান্টু, আব্দুল আজিজ, তহুরুল হক মোল্লা, আব্দুল হাই চৌধুরী মনজু।

আরও উপস্থিত ছিলেন, কমরেড আব্দুর রাজ্জাক, পাকশীর বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ রশিদুল্লাহ, হবিবুল ইসলাম হব্বুল, সিরাজ উদ্দিন বিশ্বাস, মুক্তিযোদ্ধার সন্তান রনি, সজিব, আলো, সাহিনা।

আরও পড়ুনঃ পাবনা পৌর ১৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের উপর সন্ত্রাসী হামলার তিব্র নিন্দা ও প্রতিবাদ

একই ধরনের খবর

মন্তব্য করুন