পাবনার ঈশ্বরদীতে লটারির মাধ্যমে শিক্ষার্থী ভর্তির কার্যক্রম অনুষ্ঠিত

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ পাবনার ঈশ্বরদীতে ষষ্ঠ শ্রেণিতে লটারির মাধ্যমে শিক্ষার্থী ভর্তির কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১১ই জানুয়ারী) সকালে ইক্ষু গবেষণা উচ্চ বিদ্যালয় ও সরকারি সাঁড়া মাড়োয়ারী মডেল স্কুল এন্ড কলেজ মাঠে শিক্ষার্থী নির্বাচনের জন্য লটারি অনুষ্ঠিত হয়।

ইক্ষু গবেষণা উচ্চ বিদ্যালয়ে লটারিতে ভর্তি কার্যক্রম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বি.এস.আর.আই মহপরিচালক ও ম্যানেজিং কমিটির সভাপতি ড. আমজাদ হোসেন।

প্রধান অতিথি ছিলেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস। বিশেষ অতিথি ছিলেন ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, উপজেলা নির্বাহী অফিসার পি. এম. ইমরুল কায়েস, ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির, ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, আতিয়া ফেরদৌস কাকলি।

এসময় ভর্তি কমিটির চেয়ারম্যান ও বি.এস.আর.আই-এর পরিচালক ড, সমজিৎ কুমার পাল, সদস্য সচিব প্রধান শিক্ষক হাসানুজ্জামান, উপজেলা একাডেমিক সুপারভাইজার আরিফুল ইসলাম সহ প্রতিষ্ঠানের বৈজ্ঞানিক কর্মকর্তা, শিক্ষক, সাংবাদিক, সুধিজন এবং অভিভাবকরা উপস্থিত ছিলেন। বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইন্সটিটিউটের ওয়েবসাইট www.bsri.gov.bd হতে ফলাফল সংগহ করা যাবে।

এদিকে সরকারি সাঁড়া মাড়োয়ারী মডেল স্কুল এন্ড কলেজ মাঠে লটারিতে ভর্তি কার্যক্রম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অধ্যক্ষ আইনুল হক। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সেলিম আক্তার, প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডুসহ ম্যানেজিং কমিটির সদস্য, শিক্ষক, সাংবাদিক, সুধিজন ও অভিভাবক এসময় উপস্থিত ছিলেন।

সাঁড়া মাড়োয়ারী মডেল স্কুল এন্ড কলেজের ওয়েবসাইট www.govtsmmsc.edu.bd  হতে ফলাফল সংগ্রহ করা যাবে।

করোনাভাইরাসের সংক্রমণের কারণে শিক্ষা মন্ত্রণালয়ের অধীন স্কুলগুলোতে এবারে ষষ্ঠ শ্রেণিতে লটারির মাধ্যমে শিক্ষার্থী ভর্তি করা হচ্ছে। ষষ্ঠ শ্রেণিতে ভর্তির ন্যূনতম বয়স ১১ বছর।

একই ধরনের খবর

মন্তব্য করুন