পাবনার চাটমোহরের হান্ডিয়ালে আ’লীগের স্থায়ী কার্যালয়ের ভিত্তি প্রস্তর স্হাপন

চাটমোহর (পাবনা) প্রতিনিধিঃ স্বাধীরতার পর হান্ডিয়ালে নিজস্ব স্থায়ী কার্যালয় পেল মহান মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী প্রাচীনতম রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগ।

পাবনার চাটমোহর উপজেলার হান্ডিয়ালে আওয়ামী লীগের স্থায়ী কার্যালয়ের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

বুধবার ২৪ মার্চ সকাল ১০ টায় এই কার্যালয়ের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়। দীর্ঘদিন হান্ডিয়ালে আওয়ামীলীগের কোন নিজস্ব দলীয় কার্যালয় ছিল না। ভাড়াটে রুমে চলতো দলীয় কার্যক্রম।

এই এলাকার আওয়ামীলীগের নেতাকর্মীরা যেন নির্বিঘ্নে দলীয় কার্যক্রম পরিচালনা করতে পারে সেই লক্ষে বড় বেলাই গ্রামের বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব আবু বক্কার মিয়া (অব: প্রধান শিক্ষক) ও তাঁর ছোটভাই বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেম এই দলীয় কার্যালয়ের জন্যে জায়গা দান করেন।

ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ, হান্ডিয়াল ইউনিয়ন শাখা’র সভাপতি ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব রবিউল করিম এম,এ, সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম, সহ-সভাপতি আলহাজ্ব কাদের সিদ্দিকী, সহ-সভাপতি আলহাজ্ব জয়নুল আবেদীন, সাঃ সম্পাদক শাহ আলম প্রামাণিক।

আরও উপস্থিত ছিলেন সাবেক সাঃ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেম, সাবেক সাঃ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কাজী আব্দুল খালেক, যুগ্ম সাঃ সম্পাদক রাসেল আহমেদ, দিলীপ ব্রম্মচারী, আফতাব উদ্দিন, যুবলীগের সভাপতি আমিনুল ইসলাম, যুবলীগের সাঃ সম্পাদক ময়নুর রহমান হীরক, স্বেচ্ছা সেবক লীগের সভাপতি মাজেদ জিহাদি, আওয়ামীলীগ নেতা আঃ মজিদ প্রমুখ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মী বৃন্দ।

আরও পড়ুনঃ পাবনার আটঘরিয়ায় পেঁয়াজ প্রদর্শনীর মাঠ দিবস পালিত

একই ধরনের খবর

মন্তব্য করুন