পাবনার চাটমোহরে একটি রেস্টুরেন্ট-এ আগুন,বিশ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি!

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহর পৌরসদরের মির্জামার্কেট এলাকায় অবস্হিত সাবেক উপজেলা চেয়ারম্যান মো. হাসাদুল ইসলাম হিরার মালিকানাধীন ডায়মন্ড ফুড কর্নার এন্ড কনভেনসন সেন্টার নামে একটি হোটেল রেস্টুরেন্ট-এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

এতে প্রায় ৩০ লক্ষাধিক টাকার মালামালের ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন ডায়মন্ড ফুড কর্নারের স্বত্বাধিকারী মো. হাসাদুল ইসলাম হিরা।

শুক্রবার (১৬ জুলাই) রাত পৌনে ১০টার দিকে ওই হোটেলের স্টোর রুম থেকে ভয়াভহ এ আগুনের সূত্রপাত ঘটে।

চাটমোহর ফায়ার সার্ভিসের ইনর্চাজ মঈনুর ইসলাম জানান, প্রতিদিনের ন্যায় দোকান বন্ধ করার আগ মুহুর্তে রাত পৌনে ১০টার দিকে ডায়মন্ড ফুড কর্নার রেস্টুরেন্ট-এর স্টোর রুম থেকে আগুনের সূত্রপাত ঘটে।

আগুনের লেলিহান সঙ্গে সঙ্গে পাশের একটি টিন সেড রান্নাঘরে ছড়িয়ে পরে। খবর পেয়ে চাটমোহর ফায়ার সার্ভিসের একটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘন্টা প্রচেষ্টা চালিয়ে এলাকাবাসির সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

অগ্নিকান্ডে স্টোর রুম ও রান্নাঘরটি সম্পূর্ণরুপে ভষ্মিভূত হয়েছে। এদিকে ভয়াবহ অগ্নিকান্ডে মালামালের ক্ষয়ক্ষতির পরিমান জানতে চাইলে চাটমোহর ফায়ার সার্ভিসের ইনর্চাজ মঈনুর ইসলাম বলেন,

আগুনে স্টোর রুম ও রান্না ঘরে থাকা ৪টি ফ্রিজ,২টি মাইক্রোওভেন, ২টি স্ট্যান ফ্যান, ২টি সেলিং ফ্যান সহ ঘরে থাকা সকল আসবাপত্র ও টিনের ২টি ঘর পুরে প্রায় ২০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান তিনি।

এ ব্যাপারে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহম্মদ আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিতকরেছেন।

আরও পরুনবঃ পাবনারর ভাঙ্গুড়ায় ভিজিএফ এর চাল বিতরণে কোন অনিয়ম সহ্য করা হবেনা ইউএনও সৈয়দ আশরাফুজ্জামান

 

একই ধরনের খবর

মন্তব্য করুন